GossipHoop Plus

Akshay Kumar: টুইঙ্কেল খান্নার আগেও ৫ প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ হয়েছিলেন অক্ষয় কুমার

একটি ফিল্মের বাজি হেরে গিয়েই অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কল! অনেকেই জানেন রীতিমত বাজি হেরে বিয়ে করেন অক্ষয়, নয়তো বিয়ে করার পাত্র ছিলেন না বলিউডের খিলাড়ি। শেষ পর্যন্ত ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কল। সেই সময় থেকে চুটিয়ে সংসার করছেন অক্ষয় টুইঙ্কেল। ঘরে আছে দুই সন্তানও। বিয়ের পর থেকে অক্ষয়ের জীবনে আর কোনো ঝড় আসেনি। কিন্তু, কোন ৫ জনের সঙ্গে অক্ষয় জড়িয়েছিলেন প্রেমের সম্পর্কে? কাদের সঙ্গে ছিল চরম ঘনিষ্ঠতা?

রবিনা ট্যান্ডন (Raveena Tandon) এর সঙ্গে অক্ষয় কুমারের মচমচে রোম্যান্স ছিল। রবিনা নিজেই বহুবার স্বীকার করেছেন অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্কের কথা। ১৯৯৪ সালে মোহরার শুটিং চলাকালীন, দুজনের ঘনিষ্ঠতা চরমে পৌঁছায়। অনেকেই ভাবেন এই জুটি হয়তো বিয়েতে বসবেন। কিন্তু, না। অক্ষয়ের জীবনসঙ্গী হতে পারেননি অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon)।

শিল্পা শেট্টি (Shilpa Shetty Kundra) র সঙ্গেও বেশ রোম্যান্টিক মুহূর্ত শেয়ার করেছেন অক্ষয়। যদিও এই ব্যাপারটি নিয়ে তখন বেশি জল ঘোলা হয়নি, কারণ সেই সময় রাজ শিল্পার জীবনে প্রবেশ করে ফেলে।

রেখা অক্ষয়ের থেকে বয়সে বড় হলেও, একটা সময় রেখার কিলার লুকে ফিদা ছিলেন বহু নায়ক। রেখার সঙ্গে রীতিমত ডেট করতেন অক্ষয়। যদিও, রেখা ও অমিতাভের প্রেম কাহিনী বেশি শক্তপোক্ত গসিপ ওয়ার্ল্ডে।

এই তিনজন অভিনেত্রী ছাড়াও অক্ষয়ের ঘনিষ্ঠতা ছিল অভিনেত্রী আয়েশা জুলকার ও পূজা বাত্রার সঙ্গে। যদিও সেই সম্পর্কগুলো শুধু মাত্র ডেট করেই শেষ হয়। শেষ পর্যন্ত মন দেওয়া নেওয়া করেন রাজেশ কন্যা টুইঙ্কেল খান্নার সঙ্গেই।