whatsapp channel

Sraddha-Siddhanth: নামী হোটেলের পাবে মাদক নিয়ে ফূর্তি, গ্রেফতার শ্রদ্ধা কাপুরের ভাই

বলিউডের উপর আবারও মাদক কান্ডের ছায়া। গ্রেফতার হলেন শক্তি কাপুর (Shakti Kapoor)-এর পুত্র সিদ্ধান্ত কাপুর (Siddhanth Kapoor)। তবে এটাই প্রথমবার নয়। বেশ কয়েক বছর আগে সিদ্ধান্তকে একটি নাইটক্লাব থেকে নেশাগ্রস্ত…

Avatar

Advertisements
Advertisements

বলিউডের উপর আবারও মাদক কান্ডের ছায়া। গ্রেফতার হলেন শক্তি কাপুর (Shakti Kapoor)-এর পুত্র সিদ্ধান্ত কাপুর (Siddhanth Kapoor)। তবে এটাই প্রথমবার নয়। বেশ কয়েক বছর আগে সিদ্ধান্তকে একটি নাইটক্লাব থেকে নেশাগ্রস্ত অবস্থায় গ্রেফতার করা হয়েছিল। তবে সেই সময় প্রমাণের অভাবে ছাড়া পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এবার তাঁকে গ্রেফতার করা হয়েছে একটি রেভ পার্টি থেকে।

Advertisements

Advertisements

রবিবার রাতে, কর্ণাটকের বেঙ্গালুরুতে একটি নামী হোটেলের পাবের রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয়েছে সিদ্ধান্তকে। তাঁর সাথে ওই পার্টি থেকে গ্রেফতার হয়েছেন আরও ছয় জন ব্যক্তি। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত ওই পার্টিতে ডিজে হিসাবে আমন্ত্রিত থাকলেও পার্টি চলাকালীন মাদক নিয়েছিলেন তিনি। সিদ্ধান্তকে গ্রেফতার করে মাদক পরীক্ষা করানো হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

Advertisements

এই প্রসঙ্গে শক্তি কাপুর (Shakti Kapoor) বলেছেন, এই ঘটনা সম্ভব নয়। এর আগে 2020 সালে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যু মামলায় এনসিবি-র তরফে সিদ্ধান্তের বোন ও শক্তির কন্যা শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)-কে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এমনকি বাজেয়াপ্ত করা হয়েছিল শ্রদ্ধার মোবাইল ফোন। তবে শেষ অবধি শ্রদ্ধার বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি।

Advertisements

এর আগে গত অক্টোবর মাসে শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে কর্ডেলিয়া প্রমোদতরীর রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল। তবে এই মুহূর্তে জামিনে মুক্ত রয়েছেন আরিয়ান।

whatsapp logo
Advertisements