whatsapp channel

Monalisa: কেন মোটা হয়ে গেলেন মোনালিসা!

ভোজপুরি ফিল্মে অভিনয় কবেই ছেড়ে দিয়েছেন মোনালিসা (Monalisha)। তবে এখনও ভোজপুরি ফিল্মের দর্শকদের একাংশের পছন্দের অভিনেত্রী তিনি। বর্তমানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন মোনালিসা। পাশাপাশি ইন্সটাগ্রামেও নিয়মিত ছবি ও…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্মে অভিনয় কবেই ছেড়ে দিয়েছেন মোনালিসা (Monalisha)। তবে এখনও ভোজপুরি ফিল্মের দর্শকদের একাংশের পছন্দের অভিনেত্রী তিনি। বর্তমানে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন মোনালিসা। পাশাপাশি ইন্সটাগ্রামেও নিয়মিত ছবি ও রিল শেয়ার করেন তিনি। কিন্তু মোনালিসা সাধারণতঃ অন্য নায়িকাদের মতো স্লিম অ্যান্ড ট্রিম নন। ভোজপুরি ফিল্মেও তাঁকে ঈষৎ ভারি চেহারাই দেখা গিয়েছে। তবে ভোজপুরি ফিল্মের নায়িকাদের ক্ষেত্রে একসময় এই ধরনের কার্ভি ফিগারকেই আদর্শ মনে করা হত। কিন্তু হিন্দি টেলিভিশনে আসার পরও টোনড ফিগার তৈরি করতে পারেননি মোনালিসা। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

সাম্প্রতিক সাক্ষাৎকারে মোনালিসা জানিয়েছেন, তিনি যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় যথেষ্ট স্লিম অ্যান্ড ট্রিম ছিলেন তিনি। কারণ সেই সময় মোনালিসা যথেষ্ট কঠিন ডায়েট মেনে চলতেন। নিয়মিত জিমে গিয়ে ওয়ার্কআউট করতেন তিনি। কিন্তু একসময় কাজে যথেষ্ট ব্যস্ত হয়ে পড়েন মোনালিসা। সেই সময় তিনি ভোজপুরি ফিল্মে অভিনয় করা শুরু করেছেন। একের পর এক ফিল্মের প্রস্তাব আসতে থাকে মোনালিসার কাছে। প্রায়ই আউটডোর শুটিং থাকত বলে জানালেন মোনালিসা। এই কারণে সঠিক ওয়ার্কআউট ও ডায়েট অনুসরণ করতে পারতেন না তিনি। ফলে ধীরে ধীরে ওজন বাড়তে থাকে মোনালিসার।

পরবর্তীকালে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে পরিচিতি পান মোনালিসা। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে তাঁর বোল্ড অভিনয় সকলের নজর কেড়েছিল। এরপর একাধিক হিন্দি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছেন মোনালিসা।

সম্প্রতি তিনি ফিল্মসিটিতে শুটিংয়ের ফাঁকে এক ঝলক ফ্রেমবন্দি হয়েছেন । পরনে ছিল নীল রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি ও বিকিনি ব্লাউজ। বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo