whatsapp channel
BollywoodHoop Plus

Sanjay-Trishala: সৌন্দর্যের দিক দিয়ে অভিনেত্রীদের হার মানাবে সঞ্জয় দত্তের বড় মেয়ে, দেখুন ছবি

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর কন্যা ত্রিশলা দত্ত (Trishala Dutt) সঞ্জয়ের অনুরাগীদের কাছে যথেষ্ট পরিচিত নাম। ত্রিশলা, সঞ্জয় ও তাঁর প্রথম স্ত্রী রিচা (Richa)-র কন্যা। ক্যান্সারে আক্রান্ত হয়ে রিচার মৃত্যুর পর ত্রিশলাকে নিজেদের কাছে নিউ ইয়র্কে চলে গিয়েছিলেন তাঁর দাদু-দিদা অর্থাৎ রিচার বাবা-মা। সেখানেই বড় হয়েছেন ত্রিশলা। পাশ করেছেন ল। সঞ্জয়ের তৃতীয় বিয়ের সময় বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন ত্রিশলা। তিনি চাননি সঞ্জয় ও মান্যতা (Manyata Dutt)-এর বিয়ে। কিন্তু ত্রিশলাকে উপেক্ষা করেই সঞ্জয় বিয়ে করেন মান্যতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Trishala Dutt (@trishaladutt)

পরবর্তীকালে সঞ্জয় ও মান্যতার যমজ সন্তান হয়। তবে ত্রিশলার সাথে দেখা করে তাঁর অভিমান ভাঙিয়েছিলেন সঞ্জয়। মান্যতার সাথেও ত্রিশলার সম্পর্ক বর্তমানে অনেকটাই সহজ হয়ে এসেছে। ল পাশ করার পর ত্রিশলা নিউ ইয়র্কে আইনের পথে কেরিয়ার না গড়ে সাইকোথেরাপিস্ট হিসাবে কাজ শুরু করেছেন। কিন্তু অভিনয় জগতে আসতে না চাইলেও ত্রিশলার ফটোশুট চোখে পড়ার মতো।

 

View this post on Instagram

 

A post shared by Trishala Dutt (@trishaladutt)

একসময় অত্যন্ত ওভারওয়েট ছিলেন ত্রিশলা। কিন্তু বর্তমানে নিজের ওজন ঝরিয়ে রীতিমত গ্রুমিং করেছেন তিনি। প্রায়ই বিভিন্ন স্টাইলে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন ত্রিশলা। কখনও তাঁকে দেখা যায় অফ শোল্ডার সবুজ ড্রেসে। কখনও বা সাদা রঙের শার্টে। হঠাৎই তাঁকে দেখে মনে হতে পারে, কোনো নামী মডেল বোধ হয়।

সঞ্জয়ের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবরে ত্রিশলা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। নিউ ইয়র্কে সঞ্জয়ের চিকিৎসা চলার সময় আগাগোড়াই তাঁর পাশে ছিলেন ত্রিশলা। বর্তমানে ক্যান্সারকে জয় করে সুস্থ হয়ে আবারও বলিউডে ফিরেছেন সঞ্জয়। ত্রিশলাও ব্যস্ত হয়ে পড়েছেন তাঁর কাজ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Trishala Dutt (@trishaladutt)

whatsapp logo