Bengali SerialHoop Plus

Srijla Guha: আজও রুশার জন্য মন কাঁদে পিহুর!

গত আগস্ট মাসে শেষ হয়ে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। আর ঠিক তখনই তারা দুজন দুজনকে কথা দিয়েছিলেন যে পর্দার জীবনে পথচলা শেষ হলেও অটুট রাখবেন বন্ধুত্ব। তারপর থেকে কেটে গেছে চারমাস। কথা রেখেছেন দুজনেই। কর্মজীবনের দূরত্ব কোনো ছাপ ফেলতে পারেনি তাদের দুজনের বন্ধুত্বে। কথা হচ্ছে পিহু ও রুশার, অর্থাৎ সৃজলা গুহ (Srijla Guha) ও গীতশ্রী রায়ের (Geetashree Roy)। বন্ধুত্ব বজায় রাখার আরেকটি হলফনামা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তারা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন সৃজলা গুহ ওরফে ‘পিহু’। এই ছবিতেই দেখা গেছে আরেক অভিনেত্রী গীতশ্রী রায়কে। এই ছবিতে দেখা যাচ্ছে, সাইকেলে চেপে আছেন দুজন। মুখে সেই পরিচিত মিষ্টি হাঁসি। হলুদরঙা দেওয়ালের সামনে একজন ডেনিম জিন্স, শু এবং শীতের পোশাক পরে খোলা চুলে সাইকেল চালাচ্ছেন; অন্যজন বসে আছেন সাইকেলের কেরিয়ারে। তার পরণেও শীতের পোশাক, মিনি স্কার্ট এবং শু, কাঁধে রয়েছে লেদার ব্যাগ। খোলা চুলে তিনিও মিষ্টি হাসির বন্ধনে ভরিয়ে তুলেছেন বন্ধুত্ব। ছবির ক্যাপশনে সৃজলা একটি শেক্সপিয়ারের সনেট লিখেছেন। যে কবিতাটি কবি শেক্সপিয়ার লিখেছিলেন তার কাছের এক বন্ধু ‘আর্ল অফ সারে’র জন্য, সেই কবিতাটিই সৃজলা ‘ডেডিকেট’ করেছেন তার বান্ধবী গীতশ্রীর জন্য।

দুই অভিনেত্রীর এই অটুট বন্ধুত্বের নিদর্শন মুগ্ধ করেছে অনুরাগীদেরও। তাই ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে নানান ভালোবাসার মন্তব্যে। একজন অনুরাগী লিখেছেন, ‘তোমরা দুজনেই খুব সুন্দরী। মাঝে মাঝে তোমাদের দেখে বর্ণনার ভাষা হারিয়ে ফেলি। এভাবেই অটুট থাক তোমাদের বন্ধুত্ব’; একজন আবার লিখেছেন, ‘তোমাদের দুজনকে আবার একসাথে এক ফ্রেমে টিভি পর্দায় দেখতে চাই’; একজন তো আবার সৃজলাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘দিদি তুমি কিন্তু একটু মোটা হয়ে গেছো’।

প্রসঙ্গত, ২০২১ সালের জুলাই মাসে স্টার জলসায় শুরু হয় ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকটি। এই ধারাবাহিকে লিড নায়িকার ‘পিহু’ চরিত্রে অভিনয় করেছিলেন সৃজলা গুহ। অন্যদিকে ঋষির ভুমিকায় দেখা গিয়েছিল শন বন্দ্যোপাধ্যায়কে (Sean Banerjee)। এদিকে ঋষির বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন গীতশ্রী রায়। সেখান থেকেই শুরু দুজনের বন্ধুত্ব, যা আজও অটুট।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা