Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বুক চেরা লাল পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় আসা মানেই তিনি আগুন ধরাতে একেবারেই সিদ্ধ হস্ত। এবারে আবার লাল রঙের পোশাকে ধরা দিলেন তিনি, ভক্তদের কাছে। লাল প্রেমের রং লাল মানেই কিন্তু গরম গরম একটা ব্যাপার আছে আর ঠিক সেইটাই তৈরি করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আবারো শ্রাবন্তী বুক চেরা একটি লাল রঙের টি শার্ট পরে হাজির হলেন। সব অনুরাগীরা তার ছবি দেখে একেবারে পাগলের মতন মন্তব্য করতে শুরু করলেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে শুধুমাত্র লাল রঙেই নয়, যে কোন রঙ এই যে তিনি অত্যধিক সুন্দরী তা কিন্তু বলার অপেক্ষায় রাখে না। তার instagram এ গিয়ে যদি একটু ঘোরাঘুরি করেন, তাহলেই দেখতে পাবেন বিভিন্ন রঙের পোশাকে শ্রাবন্তী অত্যন্ত সুন্দরী হয়ে ওঠে। তবে শুধুমাত্র শাড়িতেই নয়, বাঙালি পোশাক ছাড়াও ওয়েস্টার্ন পোশাকেও তাকে অসাধারণ লাগে। এ কথা বলার অপেক্ষায় রাখে না। তাইতো সম্প্রতি যে ছবিটি তিনি ইনস্টাগ্রামে দিয়েছেন তা দেখে মানুষের যেন ঢল নেমেছে।

সম্প্রতি লাল রঙের সাথে শ্রাবন্তী হয়ে উঠেছেন। একেবারে মোহময়ী স্বপ্নে নায়িকাদের তালিকায় তিনি যে একেবারে প্রথম দিকে আছেন, তা কিন্তু বলার অপেক্ষায় রাখে না। লাল রঙের বুকচেরা সাথে দেখা যাচ্ছে তার উন্মুক্ত ক্লিভেজ। যা দেখে পুরুষ মনে যে ঝড় উঠবে তা কিন্তু বলাই যেতে পারে। সবচেয়ে বড় কথা শুধু পোশাক নয়, তার যে মুখভঙ্গিমা তিনি প্রকাশ করেছেন তা দেখেও কিন্তু সত্যি বেশিক্ষণ চোখ ফিরিয়ে থাকা যাবে না, মনে হবে শ্রাবন্তীকে সারাক্ষণ দেখেই যায়। শুধুমাত্র পুরুষরা কেন মহিলারাও যদি একটু স্টাইল স্টেটমেন্ট শিখতে চান, তাহলে অবশ্যই শ্রাবন্তীর এই ছবিগুলোকে কিন্তু ভালো করে খুঁটিয়ে দেখতে পারেন।

কিভাবে ফটো তোলার সময় নিজেকে আরও মোহময়ী করে তোলা যায় তার টিপস কিন্তু আপনি এই ধরনের ফটোগুলো থেকে অনায়াসেই পেয়ে যাবেন। ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার পরই হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। প্রত্যেকেই কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছেন তাদের এই প্রিয় অভিনেত্রীকে। আপনি যদি শ্রাবন্তীর এই অসাধারণ লাল রঙের পোশাক পরা ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ শ্রাবন্তীর নতুন ছবি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক