whatsapp channel

Shreema Bhattacharjee: কার সঙ্গে গোপনে প্রেম করছেন ‘গাঁটছড়া’-র দ্যুতি!

ইদানিং সেলিব্রিটিরা সম্পর্কে থাকলেও তাঁরা তা সহজে সামনে আনতে চান না। প্রকৃতপক্ষে, ইদানিং সব সম্পর্ক ভঙ্গুর। বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের সংখ্যা। ফলে একটা সময়ের পর যদি সম্পর্ক পরিণতির…

Avatar

Nilanjana Pande

ইদানিং সেলিব্রিটিরা সম্পর্কে থাকলেও তাঁরা তা সহজে সামনে আনতে চান না। প্রকৃতপক্ষে, ইদানিং সব সম্পর্ক ভঙ্গুর। বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের সংখ্যা। ফলে একটা সময়ের পর যদি সম্পর্ক পরিণতির দিকে এগোয়, সেই সময় সেলেবদের একাংশ মুখ খোলেন। গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)- র সাথে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)-র সম্পর্ক একরকম হঠাৎই ভেঙে গিয়েছিল। তবে এখনও অবধি তাঁদের ব্রেক-আপের কারণ অজানা। গৌরবের অসুস্থতার সময় শ্রীমা ফোন করলেও অভিনেতা নাকি সেই ফোন ধরেননি। তবে এবার স্টুডিওপাড়ার অন্দরে শোনা যাচ্ছে, অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee)-র সাথে শ্রীমার সম্পর্ক দানা বেঁধেছে। ইদানিং একাধিক ইন্সটাগ্রাম রিলে তাঁদের একসাথে দেখা যাওয়ার কারণেই শুরু হয়েছে এই জল্পনা।

শ্রীমা যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী হলেও ইন্দ্রনীল টলিউডে একরকম নবাগত। কেরিয়ারে ফোকাস করতে চান ইন্দ্রনীল। তিনি বললেন, শ্রীমা তাঁর খুব ভালো বন্ধু। সব বন্ধুত্ব প্রেমের দিকে গড়ায় বলে মনে করেন না ইন্দ্রনীল। ফলে এই প্রসঙ্গে তিনি কথা বলতে নারাজ। তবে শোনা যাচ্ছে, কাজের ফাঁকে একসাথে আন্দামান ঘুরতে গিয়েছিলেন ইন্দ্রনীল ও শ্রীমা। যদিও তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখে কিছু বোঝার উপায় নেই। তবে দুজনে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করতেন শুরু হয়েছে কটাক্ষের বন্যা। ইন্দ্রনীল ও শ্রীমা যথেষ্ট অন্তরঙ্গ হয়ে বানিয়েছেন ইন্সটাগ্রাম রিলটি। ক্যাপশনে ইন্দ্রনীলকে ট‍্যাগ করে শ্রীমা লিখেছেন, শুধু তুই।

এরপরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ইন্দ্রনীল ও শ্রীমার উচিত নিজেদের সম্পর্কের কথা স্বীকার করা। অনেকে এই জুটিকে পছন্দ করছেন না। অনেকে করছেন অশালীন কটাক্ষ। তবে ইন্দ্রনীল ও শ্রীমা কোনো কটাক্ষের জবাব দিতে চাননি।

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন শ্রীমা। ইন্দ্রনীলকে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘নায়িকা নং ওয়ান’-এ।

whatsapp logo