BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, পুরুষদের ঘাম ঝরালেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ‘আউট অফ দ্য বক্স’। সাম্প্রতিক সাক্ষাৎকারে উরফি বলেছেন, তিনি মহিলা হিসাবে সমাজের কাছে হয়তো দাগ। কিন্তু সমাজকে ভুল বার্তা দিতে চান না উরফি। তিনি নিজের মতো করে এগিয়ে যেতে চেয়েছেন। বারবার প্রাণনাশের হুমকি পেয়েছেন। এখনও প্রায়ই উরফিকে ছুটতে হয় থানায়। কিন্তু উরফি নিজের কাজের প্রতি একনিষ্ঠ। পোশাকই তাঁর হাতিয়ার। সপ্তাহের শুরুতেই বিতর্ক ছিল উরফির ট্রান্সপারেন্ট পোশাক নিয়ে। কিন্তু তা সত্ত্বেও আবারও একটি নতুন পোশাক পরে ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

তবে উরফির পরনের পোশাক এবার কাপড় দিয়ে তৈরি। কিন্তু ডিজাইনটি অদ্ভুত ধরনের। স্লিভলেস পোশাকটি লং ও যথেষ্ট খোলামেলা। চৌকো কাপড়ের টুকরো দিয়ে তৈরি এই পোশাক। ভায়োলেট ও অফ হোয়াইট রঙের কম্বিনেশনে তৈরি এই পোশাকটির সাথে মানানসই ভায়োলেট রঙের ফাইবারের ইয়ারিং পরেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। হালকা কার্ল করে খোলা রেখেছেন চুল। পায়ে রয়েছে সোনালি রঙের হাই হিলস। ইন্সটাগ্রাম রিলে উরফি ব্যবহার করেছেন ‘আই ডোন্ট গিভ’ গানটি। ক্যাপশনে তিনি লিখেছেন, এই গানটি যেন তাঁর কথা ভেবেই তৈরি হয়েছে।

সাম্প্রতিক পডকাস্টে উঠে এসেছ উরফির শৈশবের কথা। তিনি জানিয়েছেন, ছোটবেলায় তাঁর বাবা তাঁকে প্রচন্ড মারতেন যতক্ষণ না তিনি অজ্ঞান হয়ে যেতেন। নিজের পায়ে দাঁড়াতে বাড়ি থেকে পালিয়ে প্রথমে দিল্লি ও পরে মুম্বই আসেন উরফি। হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও তাঁকে সর্বাধিক পরিচিত করেছে ‘বিগ বস ওটিটি’।

বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও মিউজিক ভিডিওয় অভিনয়ের পাশাপাশি উরফি মডেলিং করছেন আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের জন্য। সাম্প্রতিক কালে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজেও দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)