BollywoodHoop PlusHoop Trending

মায়ের কোলে পুঁচকে ছেলে, সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী অনিতা

সবে মাত্র মা হলেন হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ফেব্রুয়ারির ৯তারিখ সকালে ভূমিষ্ট হয় একটি ফুটফুটে পুত্র সন্তান। যারা হিন্দি ধারাবাহিকের ভক্ত তারা অনিতাকে খুব ভালোভাবেই চেনেন। নায়িকা হোক বা খলনায়িকা কিংবা নেগেটিভ চরিত্র সবেতেই পারদর্শী এই অনিতা। সম্প্রতি নাগিন ৩ এ অভিনয় করছিলেন তিনি। এই ধারাবাহিক শেষ হওয়ার পরেই লক ডাউন শুরু হয় এবং এর মধ্যেই গুড নিউজ দেন অনিতা ও তার স্বামী রোহিত রেড্ডি। একদম অভিনব কায়দায় সোশ্যাল মিডিয়ায় তাদের জীবনের সুখবর সকলের সঙ্গে শেয়ার করেন।

আবারও সন্তান ভূমিষ্ট হওয়ার গুড নিউজ শেয়ার করলেন অনিতার স্বামী রোহিত। ছেলেকে ও বউকে দেখার জন্য ডেলিভারি রুমেই হাজির হন তিনি। তখন সদ্যভূমিষ্ঠ বাচ্চাটি অনিতার বুকে শুয়ে, একগাল হাসি হেসে ছেলেকে প্রথম ভালোবাসা জানাচ্ছিলেন রোহিত ও অনিতা। সেই ভিডিও পোস্ট করেন রোহিত তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এবং ছেলের হাতের প্রথম ছবিও পোস্ট করেন তিনি। ইতিমধ্যে তার সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Reddy (@rohitreddygoa)

এদিন রোহিত তার স্ত্রীর গর্ভাবস্থার একটি ছবি পোস্ট করে লেখেন, “ওহ বয়”। এরপর একে একে অনুরাগীরা শুভেচ্ছা বার্তা পাঠাতে থাকেন অভিনেত্রীকে।

ইতিমধ্যে একতা কাপুর এসে অনিতার সঙ্গে মজার ভিডিও করে গেছেন। এছাড়াও রণবিজয় সিং, অঙ্কিতা ভগর্ব, অঙ্কিতা – র মতন বহু তারকা। প্রসঙ্গত বালাজি টেলিফিল্মের ঘরের মেয়ে। এই টেলিফিল্মের হাত ধরে ‘ কভি সওতন কভি সহেলি’, ‘ক্যা বাদশা ক্যা হকিকত’, ‘ কোয়ি আপনা সা’, ‘নাগিন’ র মত বহু ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন অনিতা। এখন তিনি ৪০ ছুঁই ছুঁই। এরইমধ্যে মা হলেন অভিনেত্রী। শুভেচ্ছার ঝড় সোশ্যাল ও বাস্তবে।