BollywoodHoop Plus

Dipika Chikhlia: সীতার হাতে মদের গ্লাস পরনে মিনি স্কার্ট! ছবি দেখে ভিরমি খেলেন নেটিজেনরা

আশির দশকে ন্যাশনাল টেলিভিশনে সাড়া ফেলে দিয়েছিল ‘রামায়ণ’। তৎকালীন সময় উন্নত গ্রাফিক্স না থাকলেও আজও ‘রামায়ণ’ একই ভাবে মনোগ্রাহী। ‘রামায়ণ’-এর মাধ্যমে বিখ্যাত হয়েছিলেন দীপিকা চিখলিয়া (Dipika Chikhlia)। সীতার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর বহু বছর কেটে গিয়েছে। সেদিনের ‘সীতা’-র বয়স বর্তমানে ষাটের কোঠায়। কিন্তু এই বয়সে মিনি স্কার্ট পরে রীতিমত সমালোচিত হতে হল তাঁকে।

গত 29 শে এপ্রিল আটান্ন বছর বয়সে পা দিয়েছেন দীপিকা। দীপিকার বিতর্কিত ছবিটি কোনো একটি জন্মদিনের অনুষ্ঠানের। ছবিতে দেখা যাচ্ছে, দীপিকার পরনে রয়েছে কালো রঙের মিনি স্কার্ট, সাদা শার্ট থ্রি কোয়ার্টার করে পরা, রঙচঙে টাই, পায়ে সাদা রঙের স্কুল শু। দীপিকার সঙ্গে রয়েছেন আরও দুই মহিলা। তাঁদের পরনেও রয়েছে মিনি স্কার্ট, সাদা শার্ট ও টাই। তাঁদের সাথে ওয়াইনের গ্লাস হাতে হাসিমুখে এনজয় করছেন দীপিকা। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই সমালোচনার সম্মুখীন হন দীপিকা।

নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, দীপিকা তাঁদের কাছে সীতা মা। তিনি দেবীতুল্য। এই রকম পোশাক পরা তাঁর শোভা পায় না। অনেকে বলছেন, সীতা মা কি ধরনের পোশাক চয়ন করেছেন! অনেকে লিখেছেন, মানুষ দীপিকাকে ভগবান মনে করেন। কিন্তু তিনি এইসব কি আচরণ করছেন! ট্রোলের মুখে পড়ে শেষ অবধি ছবিটি ডিলিট করেছেন দীপিকা। কিন্তু ওই ছবির স্ক্রিনশটস ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আশির দশকে নির্মিত ‘রামায়ণ’-এ সীতার ভূমিকায় অভিনয়ের পর দীপিকা বেছে নিয়েছিলেন রাজনৈতিক কেরিয়ার। কিন্তু আপাতত রাজনীতি থেকে দূরে রয়েছেন তিনি। অভিনয় জগতে মাঝেসাঝে উদয় হলেও আর নজর কাড়তে পারেননি তিনি।

whatsapp logo