whatsapp channel

Koel Mallick: জলসার দুর্গা রূপে প্রকাশ্যে এলেন কোয়েল, ‘ফার্স্ট লুক’ দেখে চমকে গেলেন ভক্তরা

আকাশের মুখ ভার থাকলেও পুজো কিন্তু দোরগোড়ায় চলেই এসেছে। আর মাস খানেক পরেই মহালয়া (Mahalaya)। আপামর বাঙালির কাছে বিশেষ গুরুত্ব বহন করে আনে এই দিন। যুগ যতই বদলাকদলাক, ভোর চারটেয়…

Nirajana Nag

Nirajana Nag

আকাশের মুখ ভার থাকলেও পুজো কিন্তু দোরগোড়ায় চলেই এসেছে। আর মাস খানেক পরেই মহালয়া (Mahalaya)। আপামর বাঙালির কাছে বিশেষ গুরুত্ব বহন করে আনে এই দিন। যুগ যতই বদলাকদলাক, ভোর চারটেয় উঠে রেডিওতে ‘মহিষাসুরমর্দিনী’ শোনার রেওয়াজ কিন্তু এখনো বজায় রেখেছে অধিকাংশ বাঙালি পরিবার। অনেক বাড়িতেই মহালয়ার ভোর শুরু হয় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রর কণ্ঠে চণ্ডীপাঠ দিয়ে। তার জন্য বেশ কয়েকদিন আগে থেকেই পুরনো রেডিও ঝাড়পোঁছের পর্ব শুরু হয়ে যায়।

মহালয়ার প্রসঙ্গ উঠলে রেডিওর সঙ্গে সঙ্গেই অবধারিত ভাবে কিন্তু চলে আসবে টেলিভিশনের নাম। প্রতি বছরই বিভিন্ন চ্যানেল মহালয়া উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে। বিশেষ করে প্রথম সারির চ্যানেলগুলির মহালয়ার অনুষ্ঠান নিয়ে আলাদা আগ্রহ থাকে দর্শকদের। কারণ প্রতি বার বড়পর্দা এবং ছোটপর্দার নানান নায়িকাদের দেবী দূর্গা এবং অন্যান্য দেবী রূপে তুলে ধরা হয় এই অনুষ্ঠানগুলিতে। এ বছরে স্টার জলসায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে কোয়েল মল্লিককে (Koel Mallick)।

সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে কোয়েলের প্রথম লুক। লাল শাড়ি, সর্বাঙ্গে গয়নায় মোড়া, হাতে ত্রিশূল নিয়ে দুর্গতিহারিনী রূপে ধরা দিয়েছেন টলিউড অভিনেত্রী। এ বছর স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘যা দেবী সর্বভূতেষু’। আগামী ১৪ অক্টোবর মহালয়ার দিন ভোর ৫ টায় জলসায় সম্প্রচারিত হবে এই বিশেষ অনুষ্ঠান। চ্যানেলের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে অনুষ্ঠানের প্রথম ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কোয়েলকে দেবী দূর্গা রূপে পেয়ে উচ্ছ্বসিত নেটিজেনরাও। কমেন্ট বক্সে আনন্দ প্রকাশ করেছেন তারা। উল্লেখ্য এর আগেও কোয়েলকে দূর্গা রূপে দেখা গিয়েছে টেলিভিশনের মহালয়ার অনুষ্ঠানে। সকলেই এক বাক্যে স্বীকার করেন, দূর্গা রূপে কোয়েলকে দারুণ মানায়। তাই আবারো তাঁকে চেনা লুকে পেয়ে অনুষ্ঠান দেখার আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। বলা বাহুল্য, স্টার জলসার টিআরপির ক্ষেত্রেও এটা বড় ভূমিকা নিতে চলেছে। কোয়েলের দৌলতেই অন্যান্য চ্যানেলগুলির থেকে এগিয়ে থাকতে পারে স্টার জলসা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই