Advertisements

দর্শকদের জন্য সুখবর, এবার হিন্দি সিরিয়ালে পা রাখতে চলেছেন বাংলার জনপ্রিয় জুটি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিনেমা, ওয়েব সিরিজ নিয়ে যতই মাতামাতি হোক না কেন, দৈনন্দিন জীবনে বিনোদনের জন্য বেশিরভাগ মানুষই এখনো খোঁজেন সিরিয়াল (Bengali Serial)। ডেইল সোপ দশকের পর দশক ধরে মনোরঞ্জন করে আসছে দর্শকদের। চাহিদা অনুযায়ী ধাপে ধাপে বদলেছে ধারাবাহিকের গল্প, কাস্টিং। আবার ভিন্ন ভাষার সিরিয়ালের রিমেক বানানো হয়েছে বাংলায়। তেমনি বাংলা সিরিয়ালের চাহিদাও জাতীয় স্তরে দেখার মতো। এবার ফের বাংলার এক জনপ্রিয় জুটিকে নিয়ে তৈরি হতে চলেছে হিন্দি সিরিয়াল (Hindi Serial)।

অতীতে একাধিক বাংলা সিরিয়ালের রিমেক বানানো হয়েছে অন্য ভাষায়। সেই ধারা বজায় রেখে এবার জাতীয় স্তরে পা রাখছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গুড্ডি’র (Guddi) নায়ক নায়িকা রণজয় বিষ্ণু এবং শ্যামৌপ্তি মুদলী। বিগত দেড় বছর ধরে গুড্ডি এবং অনুজ এই দুটি নাম প্রায় সমস্ত সিরিয়ালপ্রেমীরাই শুনে ফেলেছেন। ধারাবাহিকের শুরুটা অন্য রকম ভাবে হলেও পরবর্তীকালে স্রেফ বিতর্কের জেরেই পরিচিত হয়ে উঠেছিল ‘গুড্ডি’। নায়কের পরকীয়া, মরে গিয়েও আবার বেঁচে ওঠা, শেষে দ্বৈত চরিত্র মিলিয়ে কার্যত হযবরল হয়ে গিয়েছিল সিরিয়ালের গল্প। অবশেষে শুক্রবার শেষ সম্প্রচার হয়ে গেল গুড্ডি-র।

আর গুড্ডি শেষের সঙ্গে সঙ্গেই চলে এল সুখবর। এবার হিন্দি সিরিয়ালে পা রাখছে গুড্ডি অনুজ জুটি। বাংলার খ্যাতনামা চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এবার বানাবেন হিন্দি সিরিয়াল। স্টার প্লাস চ্যানেলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ঝনক’। একগুচ্ছ বাঙালি অভিনেতা অভিনেত্রীর দেখা মিলবে এই ধারাবাহিকে, যাদের মধ্যে অন্যতম রণজয় এবং শ্যামৌপ্তি। এছাড়াও খলনায়কের ভূমিকায় থাকছেন অভিনেতা ঋষি কৌশিক।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই কাশ্মীরে গিয়ে শুটিং শুরু করে দিয়েছেন রণজয় এবং শ্যামৌপ্তি। এছাড়া কলকাতাতেও হবে শুটিং। এর আগেও স্টার জলসা থেকে বেশ কিছু সিরিয়াল হিন্দিতে রিমেক হয়েছে। রণজয় অবশ্য আগে হিন্দি প্রোজেক্টে কাজ করেছেন। তবে শ্যামৌপ্তির এটাই প্রথম হিন্দি সিরিয়াল বলে জানা যাচ্ছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow