whatsapp channel

Madhumita Sarcar: সবুজ গাউনে উন্মুক্ত নিম্নাঙ্গ, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মন দিয়েছেন। একাধিক ছবি শেয়ার করে নিত্য দিন খবরের শিরোনাম তৈরি করেন তিনি। এসভিএফ-এর সাথে ভেঙে গিয়েছে মধুমিতার সম্পর্ক। এই প্রসঙ্গে অভিনেত্রী মুখ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মন দিয়েছেন। একাধিক ছবি শেয়ার করে নিত্য দিন খবরের শিরোনাম তৈরি করেন তিনি। এসভিএফ-এর সাথে ভেঙে গিয়েছে মধুমিতার সম্পর্ক। এই প্রসঙ্গে অভিনেত্রী মুখ না খুললেও এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনের পার্টিতে দেখা মেলেনি মধুমিতার। ফলে সকলেই সহজে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন। সম্প্রতি ইন্সটাগ্রামে মধুমিতা নিজের আরও একটি ছবি শেয়ার করলেন।

Advertisements

ছবিটি মঙ্গলবার শেয়ার করেছেন তিনি। মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের স্লিভলেস গাউন। গাউনটি সাটিনের তৈরি। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মধুমিতার মসৃণ পা। গাউনের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে দৃশ্যমান হয়েছে মধুমিতার ক্লিভেজ। গাঢ় সবুজ রঙের গাউনের নিচের অংশ যথেষ্ট ফ্লেয়ারড। এই গাউনের সাথে মধুমিতার মেকআপ উজ্জ্বল। নজর কাড়ছে চোখের শিমারি আইশ‍্যাডো। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গাউনের সাথে মানানসই রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন মধুমিতা। ডান হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। মধুমিতার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সাদা ব্যালেরিনা। সবুজ রঙের সোফায় বসে ছবিটি তুলেছেন মধুমিতা।

Advertisements

ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি পোস্ট করেছেন কালো রঙের হার্ট ইমোজি। কমেন্ট সেকশনে লক্ষ্যণীয় হল মধুমিতার ফ্যান পেজের পক্ষ থেকে একটি মন্তব্য। ওই ফ্যান পেজ থেকে লেখা হয়েছে, একই ছবি মধুমিতা আর কতবার শেয়ার করবেন! তাঁকে নতুন লুকে ছবি তুলে শেয়ারের কথা বলা হয়েছে।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক ( Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। ফিল্মটি প্রযোজনা করছে ইনোভেটিভ ফিল্মস। এই ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements