whatsapp channel

Srabanti Chatterjee: নিজেকে সুখী রাখতে কি করলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ইতিবাচক মনোভাব বজায় রাখতে সাহায্য করেন। একদিকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে আদালতে চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। অপরদিকে শ্রাবন্তী জড়িয়ে পড়েছেন তাঁর সহ-অভিনেতা জিতু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ইতিবাচক মনোভাব বজায় রাখতে সাহায্য করেন। একদিকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে আদালতে চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। অপরদিকে শ্রাবন্তী জড়িয়ে পড়েছেন তাঁর সহ-অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও তাঁর অভিনেত্রী স্ত্রী নবনীতা দাস (Nabanita Das) -এর বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত বিতর্কে। অনেকে এই জুটির বিবাহ বিচ্ছেদের জন্য শ্রাবন্তীকে দায়ী করলেও সোশ্যাল মিডিয়া লাইভে এসে নবনীতা জানিয়েছেন, শ্রাবন্তীর সাথে তাঁদের বহুদিনের পরিচয়। জিতু ও নবনীতার বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁদের একান্ত নিজস্ব। এই ঘটনার সাথে শ্রাবন্তীর কোনো যোগাযোগ নেই। তবে এই প্রসঙ্গে শ্রাবন্তী অবশ্য মুখ খোলেননি। তিনি নিজের কেরিয়ার ও সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত। সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

Advertisements

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের ক্রপ টপ ও একই রঙের ধোতি স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে কালো টাই-ডাই প্রিন্ট। ক্রপ টপের উপর একটি ফুশিয়া পিঙ্ক রঙের জ্যাকেট পরেছেন শ্রাবন্তী। টপ ও জ্যাকেট দুটিই সিল্কের। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে বেঁধেছেন পনিটেল। কানে রয়েছে সোনালি রঙের ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। সম্পূর্ণ গোলাপি পোশাকে শ্রাবন্তীকে ছবি তুলতে দেখে অনেকেই মনে করতে পারেন, এই ফটোশুটটি হয়তো ‘বার্বি’ দ্বারা অনুপ্রাণিত। কিন্তু শ্রাবন্তী তা উল্লেখ করেননি।

Advertisements

ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, যা তোমার আত্মাকে আনন্দ দেবে, তা তুমি অবশ্যই করতে পারো। ক্যাপশনের সাথে শ্রাবন্তী জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি।

Advertisements

বর্তমানে শ্রাবন্তী ব্যস্ত কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র শুটিংয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য় দেখা যাবে এই জুটিকে। অপরদিকে বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী।

Advertisements

whatsapp logo
Advertisements