BollywoodHoop Plus

Sunny Leone: মালদ্বীপে হট পোজে উষ্ণতা ছড়ালেন সানি লিওন, ছবি থেকে চোখ সরছে না ভক্তদের

তিনি আর পর্ণ স্টার নন, তবে তার বিকিনি লুক প্রকাশ পেলেই অতীত তাজা হয়ে ওঠে। নীল ছবির রগরগে দুনিয়া ছেড়ে এখন তার ভরা সংসার। স্বামী, কন্যা, পুত্র নিয়ে জমিয়ে সংসার করছেন, পাশাপাশি বলিউডের বেশ কিছু ছবিতে কাজ করেছেন।তাই, সানি লিওন (Sunny Leone) মানে এখন একজন সেলিব্রিটি বা বলিউড অভিনেত্রী।

সম্প্রতি, অভিনেত্রী মালদ্বীপ ট্যুরে গিয়েছেন। সেখান থেকে একাধিক ছবি , ভিডিও পোস্ট করছেন। কখনো বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন তো কখনো সমুদ্রে হট ড্রাইভ। অভিনেত্রীর ছবি ও ভিডিও ঘিরে উত্তাল নেট পাড়া ।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

এদিকে সদ্য মুক্তি পেয়েছে সানির আসন্ন সিনেমার টিজার। ‘ওহ মাই ঘোস্ট’ নামে একটি সিনেমায় কাজ করেছেন তিনি। ইতিমধ্যে, সিনেমাটির টিজার বেশ সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে। সিনেমাটির টিজার দেখে বোঝা যাচ্ছে যে সানি এখানে ভূতের রানি। এই গল্পে তিনি হতে চলেছেন রানি মায়াসেনা, এবং তিনি ভূতও।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

এককথায়, সানি এখনও নিজেকে হিন্দি চলচ্চিত্র, মিউজিক ভিডিও, আইটেম সং- সব জায়গায় বর্ণিল করে রেখেছেন। স্বামী ড্যানিয়েল ওয়েবর সঙ্গে তার ভরা সংসার, পাশাপাশি বিনোদন জগৎ দুই দিকেই জমিয়ে ব্যালান্স করে চলছেন তিনি। সানির মতন এমন অভিনেত্রী খুবই কম আছেন যারা নীল জগৎ থেকে উঠে এসে সুস্থ বিনোদন দুনিয়ায় কেরিয়ার শুরু করতে পেরেছেন।

whatsapp logo