whatsapp channel

দিব্যজ্যোতির জন্মদিনে স্বস্তিকার সাথে মিটল সমস্যা!

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের ধারাবাহিক। তবে গত দুই সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে। অনেকের মতে ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য ও…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের ধারাবাহিক। তবে গত দুই সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে। অনেকের মতে ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্য ও দীপার অনস্ক্রিন রসায় জমছে না। কারণ অফস্ক্রিন তাঁদের মধ্যে সমস্যা দেখা দিয়েছে। এই কারণেই প্রথম স্থান হাতছাড়া হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’-র। তবে সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-তে সেরা জুটির পুরস্কার পেয়েছেন সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও দীপা ওরফে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। একসাথে ক্যামেরাবন্দিও হয়েছেন তাঁরা। সেই ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন স্বস্তিকা। তবে শনিবার ছিল চমকপ্রদ দিন।

এদিন ছিল দিব্যজ্যোতির জন্মদিন। চলতি বছর 2 রা সেপ্টেম্বর পঁচিশ বছর বয়সে পা রাখলেন দিব্যজ্যোতি। তাঁর জন্মদিনে ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে দিব্যজ্যোতির সাথে নিজের একটি ছবি শেয়ার করলেন স্বস্তিকা। ছবিতে পাহাড়ি মেয়ের পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। তবে দিব্যজ্যোতি রয়েছেন সূর্যর লুকেই। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্বস্তিকা লিখেছেন, দিব্যজ্যোতি যেন সবসময়ই আনন্দে থাকেন ও আরও ভালো কাজ করেন। তবে দিব্যজ্যোতিকে সোশ্যাল মিডিয়া পোস্টে ট‍্যাগ করেননি স্বস্তিকা।

দিব্যজ্যোতিও তাঁর শুভেচ্ছাবার্তার জবাব দেননি। সম্প্রতি তিনি ও স্বস্তিকা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন। এরপরেই স্টুডিওপাড়া সরগরম তাঁদের সমস্যার গুঞ্জনে। স্বস্তিকা অবশ্য তা নিয়ে মুখ খোলেননি।

তবে দিব্যজ্যোতি জানিয়েছেন, বন্ধুদের মধ্যে ঝগড়া হলে পরে তা মিটে যায়। অতএব তাঁর সাথে স্বস্তিকার সমস্যার কথা একপ্রকার মেনে নিয়েছেন তিনি।

whatsapp logo