Hoop PlusTollywood

Mimi Chakraborty: উষ্ণতার খোঁজে সোয়েটার পরতে চাইলেন মিমি!

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অবশেষে যোগ দিয়েছিলেন চলতি বছরের আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে। সেখানে নজর কেড়েছিল তাঁর শাড়ি পরার ধরন। তবে কলকাতার বুকে লেগেছে শীতের ছোঁয়া। ফলে সোয়েটার পরতে চান মিমি। তিনি নিজেই তাঁর ইচ্ছা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তবে তার সাথেই শেয়ার করলেন কয়েকটি ছবি।

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে বেজ রঙের গাউন। গাউনটির স্লিভ স্প্যাগেটি। গাউনে কোনো কারুকার্য নেই। সাটিনের তৈরি গাউনের নেকলাইন প্লিটেড। এই গাউনের সাথে কোনো অ্যাকসেসরিজ পরেননি মিমি। চুলে বেঁধেছেন মেসি বান। হালকা মেকআপ করেছেন তিনি। একগুচ্ছ চুল ছেড়ে রেখেছেন মুখের একপাশে। জানলার পাশে বসে ছবিগুলি তুলেছেন মিমি। শীতের রোদের ছোঁয়া জানলার কাচ ভেদ করে এসে পড়েছে মিমির গায়ে। ছবিগুলি শেয়ার করে ডিসেম্বর মাসকে ‘প্রিয়’ সম্বোধন করেছেন মিমি ও লিখেছেন, তিনি সোয়েটার পরতে চান যখনই ঠান্ডা লাগবে। তার সাথে মিমি জুড়েছেন একটি হলুদ রঙের চিন্তিত ইমোজি।

প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত (Ushashi Sengupta) মিমির ছবিগুলিতে কমেন্ট করে লিখেছেন, তিনি সত্যিই সুন্দরী। প্রত্যুত্তরে মিমি লিখেছেন, সবকিছুই ভালো মেকআপ আর্টিস্টের কারসাজি। মিমির বন্ধু ও অনুরাগীরা সকলেই তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। বর্তমানে মিমি বাংলার বুকে সবচেয়ে বেশি সংখ্যক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন।

এছাড়াও সাম্প্রতিক কালে রিলিজ করেছে তাঁর নতুন ফিল্ম ‘খেলা যখন’। তবে এই ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে। এছাড়াও শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।