BollywoodHoop Plus

Urfi Javed: ছিল শাড়ি হয়ে গেল পোশাক, উরফি জাভেদের নতুন কান্ড দেখে অবাক অনুরাগীরা

উরফির ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়েই থাকবেন। ট্রেন্ডে গা ভাসানোতে একেবারেই রাজি নন। তাইতো তিনি নিজেই ট্রেন্ড তৈরি করেছেন, পুরনো জামা কেটে সেলাই করে নতুন জামা বানানোর যে ইচ্ছা তা কিন্তু প্রথম থেকেই ছিল। উরফির মধ্যে তারপরেই তো এখন খোলামেলা পোশাক পড়ার জন্য কিন্তু তিনি গোটা বিশ্বের কাছে পরিচিত এক মুখ। ছক ভাঙ্গা পোশাক মানেই উরফি, অর্ধ নগ্নতা মানে উরফি, উরফি মানে পুরো নগ্নতাও, উরফি মানে অদ্ভুত পোশাক। এই সবকটি সমার্থক শব্দই উরফির সঙ্গে প্রযোজ্য।

মাঝে মধ্যেই তিনি নানান অবতারে সোশ্যাল মিডিয়ার সামনে চলে আসেন। এমন অদ্ভুত আচরণের জন্য তিনি কম কটাক্ষের শিকার হন না, মাঝে মধ্যে এই কটাক্ষের তীর তার দিকে ধেয়ে যায়। তবে সে সব চর্চায় কান দেন না তিনি, নিজের মতন করে থাকতেই ভালোবাসেন। মিডিয়ার একদম মধ্যমনী হওয়ার জন্য উরফি, যা ইচ্ছা কাজ করতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ আমরা বারবারই তাকে দেখেছি কোন রকম ভয় পায় না করেই তিনি সকলের সামনেই এমন অদ্ভুত অবতারে চলে আসেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

সম্প্রতি উরফির একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে দুটো ছবি আছে একটি ছবিতে উরফি শাড়ি পরে আর অন্য ছবিটিতে ওই শাড়ি থেকে পোশাক তৈরি করে পড়ে ফেলেছেন। উরফি মানে নতুনত্ব কিছু নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় আবির্ভাব হন। আপনি ও ছবিটি দেখে কিছুতেই বুঝতে পারবেন না কি করে তিনি অসাধারণ শাড়ি থেকে একেবারে পোশাক বানিয়ে ফেলেছেন। দেখে নিন –

 

View this post on Instagram

 

A post shared by CineTrangle (@cinetrangle)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক