Alivia Sarkar: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, অলিভিয়ার ছবি দেখে উত্তেজিত পুরুষরা!

অনেকেই মনে করেন, অলিভিয়া সরকার (Alivia Sarkar) আপোষ করে নিজের কেরিয়ার তৈরি করেছেন। কেন মনে করেন তা অলিভিয়া নিজেও জানেন না। তবে তিনি নিজের মতো করে এগিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও…

Nilanjana Pande

অনেকেই মনে করেন, অলিভিয়া সরকার (Alivia Sarkar) আপোষ করে নিজের কেরিয়ার তৈরি করেছেন। কেন মনে করেন তা অলিভিয়া নিজেও জানেন না। তবে তিনি নিজের মতো করে এগিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও অলিভিয়া যথেষ্ট অ্যাকটিভ। বর্তমানে তাঁর হাতে কাজের সংখ্যা কমে গেলেও নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন অলিভিয়া। সম্প্রতি অলিভিয়া নিজের নতুন কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

অলিভিয়া 26 শে জুলাই, বুধবার রাতে ছবিগুলি শেয়ার করেছেন। ছবিগুলি সাদা-কালো। বরাবরের বোল্ড অলিভিয়া এই ছবিগুলিতে আরও বেশি খোলামেলা। সাদা-কালো ছবিতে তাঁর পরনে রয়েছে একটি নামী কোম্পানির পুশ আপ ব্রা। এই ব্রার সাথে অলিভিয়া টিম আপ করেছেন ডেনিম জ্যাকেট। জ্যাকেটটি ফ্রন্ট ওপেন। ফলে অলিভিয়ার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। ছবি জুড়ে রয়েছে আলো-ছায়ার খেলা। অলিভিয়া বসে রয়েছেন জানলার পাশে। খোলা রয়েছে তাঁর চুল। সাদা-কালো ছবিতে তাঁর মেকআপ বোঝা যাচ্ছে না। একটি ছবিতে অলিভিয়ার চোখ বন্ধ। ছবিগুলির ক্যাপশনে অলিভিয়া পোস্ট করেছেন দুটি কালো রঙের হার্ট ইমোজি। ‘ফ্রেমস আনফিল্টারড’ নামে একটি ফটোগ্রাফি কোম্পানির সাথে কোলাবোরেশন করে এই ফটোশুট করেছেন অলিভিয়া।

নেটিজেনদের একাংশ অবশ্য অলিভিয়ার ছবিগুলির সমালোচনা করে লিখেছেন, এই ধরনের ছবি যেন তিনি শেয়ার না করেন। কারণ পুরুষরা এই ছবি দেখলে উত্তেজিত হয়ে পড়বেন। তবে অনেকে অলিভিয়ার সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

‘সীমারেখা’, ‘জয়ী’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অলিভিয়া। তবে বর্তমানে তিনি মন দিয়েছেন ফিল্ম ও ওয়েব সিরিজে। সাম্প্রতিক কালে অঞ্জন দত্ত (Anjan Dutta) পরিচালিত ‘মার্ডার বাই দ্য বে’-তে অভিনয় করেছেন অলিভিয়া। এছাড়াও আগামী দিনে মুক্তি পাবে অলিভিয়া অভিনীত ফিল্ম ‘আবার অরণ্যের দিন-রাত্রি’।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)