Bengali SerialHoop Plus

Basabdatta Chatterjee: প্রথম সন্তানের মা হলেন টেলি অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়!

সেই মে মাসে সুখবর দেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee)। এবারে সেই সুখবর পেল পরিণতি। মা হলেন অভিনেত্রী। তার ও স্বামী অনির্বাণের কোলে এসেছে একটি ফুটফুটে কন্যা সন্তান। নিউটাউনের এক হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে সুখবর ভাগ করে নেন অভিনেত্রী। অভিনেত্রীর স্বামী নিজেই জানিয়েছেন এই সুখবর।

২০১৮ সালে অনির্বাণের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী বাসবদত্তার। সিনে ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করেননি অভিনেত্রী। তার স্বামী পেশায় একজন সাংবাদিক। বিয়ের পরেও চুটিয়ে অভিনয় জগতে কাজ করেন তিনি। অবশেষে, বিয়ের প্রায় চার বছর পর তাদের ঘরে আসে লক্ষ্মী স্ব-শরীরে। আপাতত সন্তান ও মা দুজনেই সুস্থ আছে এবং নিরাপদে আছে (Basabdatta Chatterjee blessed with a baby girl).

একটা সময় ‘গানের ওপারে’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন তিনি। শুরুতেই ঋতুপর্ণ ঘোষের সান্নিধ্য পান। পরবর্তীতে ‘বয়েই গেল’-ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। এরপরে, ‘নেতাজি’ ধারাবাহিকে দেখা যায় অভিনেত্রীকে। ধারাবাহিক ছাড়াও একটি সিনেমায় অভিনয় করেন তিনি। ‘আশা যাওয়ার মাঝে’ সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবে যায়। জাতীয় পুরস্কার পায় দুটি বিভাগে এই সিনেমা, এবং বাসবদত্তা এই সিনেমার জন্য পুরস্কার পান এবং সম্মানিত হন।

আপাতত ক্ষণিকের বিশ্রাম।সন্তানের সঙ্গে মধুর সময় কাটাতে চান কিছুদিন অভিনেত্রী। পরবর্তীতে ফের ফিরবেন কাজের জগতে। এই মুহূর্তে, আনন্দ ধারায় ভাসছেন বাসবদত্তা চট্টোপাধ্যায় ও তার স্বামী অনির্বাণ।

whatsapp logo