Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সৌন্দর্যে শ্রাবন্তীকে টেক্কা দেবেন প্রাক্তন স্বামী কৃষ্ণের হবু স্ত্রী, জেনে নিন পরিচয়

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র দ্বিতীয় স্বামী কৃষ্ণ ব্রজ (Krishan Vraj) নববর্ষের প্রথম মাসেই খবরের শিরোনাম দখল করে নিয়েছেন। কেরিয়ারের কারণে কৃষ্ণ সেই ভাবে খবর তৈরি করতে না পারলেও বারবার খবর তৈরি করেছেন তাঁর বিয়ের কারণে। শ্রাবন্তীর সাথে তাঁর প্রথম স্বামী রাজীব বিশ্বাস (Rajiv Biswas)-এর বিবাহ বিচ্ছেদ হওয়ার কয়েক বছর পর কৃষ্ণকে আইনত বিয়ে করেন তিনি। মুম্বইয়ের একটি বিজ্ঞাপনী শুটে আলাপ হয়েছিল দুই জনের। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। তবে বছর না ঘুরতেই বিয়ে ভেঙে যায় তাঁদের। এবার দ্বিতীয় বিয়ের সূত্র ধরে গত দুই দিন চর্চায় রয়েছেন কৃষ্ণ।

এবারেও পাত্রী কলকাতার মেয়ে। তবে লাভ নয়, কৃষ্ণ এবার হেঁটেছেন অ্যারেঞ্জড ম্যারেজের পথে। কৃষ্ণের ভাবী স্ত্রীর নাম আর্শিয়া সিনহা (Arshiya Sinha)। তিনি বালিগঞ্জের বাসিন্দা। কৃষ্ণের পরিবারের পছন্দ আর্শিয়াকে। দুই পরিবারের উপস্থিতিতে শনিবার দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত হয়েছে কৃষ্ণ ও আর্শিয়ার বাগদান। আংটি বদলের পর হয়েছে কেক কাটিং সেরেমনিও।

 

বাগদানের সন্ধ্যায় কৃষ্ণর পরনে ছিল নীল রঙের শেরওয়ানি ও সাদা চোস্ত। আর্শিয়া পরেছিলেন বিভিন্ন রঙের ফ্লোরাল এমব্রয়ডারি করা লেহেঙ্গা-চোলি। এদিন বাগদান অনুষ্ঠানে কৃষ্ণ বলেন, আর্শিয়া তাঁর জীবনের সেরা মানুষ। তাঁর আনুগত্য মুগ্ধ করেছে কৃষ্ণকে। দুই পরিবার এই সম্পর্কের জন্য খুশি। ফলে নিজেদের আসন্ন বিয়ে নিয়ে আশাবাদী কৃষ্ণ। চলতি বছরের ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আর্শিয়া ও কৃষ্ণ।

তবে আপাতত আসন্ন ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন পেশায় সুপারমডেল কৃষ্ণ।

whatsapp logo