whatsapp channel

Urfi Javed: ছোট্ট হুক দিয়ে অন্তর্বাস বাঁধা, খুলে গেলেই পর্দাফাঁস! এ কেমন পোশাকে উরফি জাভেদ?

উরফি জাভেদ (Urfi Javed) এই নামটা এখন এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে লোকজন এই নাম শুনলেই ভেবে ফেলে ওহ সেই কাটা ছেড়া জামা পরা মেয়েটা?বলিউডে থেকে থুড়ি মুম্বাই থেকে এমন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) এই নামটা এখন এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে লোকজন এই নাম শুনলেই ভেবে ফেলে ওহ সেই কাটা ছেড়া জামা পরা মেয়েটা?বলিউডে থেকে থুড়ি মুম্বাই থেকে এমন হলিউড মার্কা ড্রেসে সাজতে পারেন একমাত্র উরফি জাভেদ।

Advertisements

আপনি চেনেন না কেই এই লাস্যময়ী মেয়ে? ইনি হলেনবিগ বস ওটিটি খ্যাত উরফি। এছাড়া তার আর তেমন কোনো পরিচিতি নেই। তবে তিনি বিভিন্ন উদ্ভট পোশাকের মধ্যে দিয়ে নিজের পরিচয় নিজেই গড়ে তুলেছেন। তার এয়ারপোর্ট লুক দেখলে চোখে বুকে আগুন লাগতে পারে, কারণ তার ব্রা নিম্নে আর টপ উপরে। একেক সময় একেক রকম ড্রেসে তিনি অবতার হন। তার ড্রেস ডিজাইনার কি তিনি নিজে নাকি অন্য কেউ এই নিয়েও সংশয় বহুজনের।

Advertisements

এই মেয়ে তার পোশাক তৈরির জন্য কখনো মোজা কাটেন তো কখনো বিছানার চাদর। একেক সময় একেক রকম অবতারে হাজির হন তিনি। এবারেও আরো দ্বিগুণ উদ্ভট ড্রেসে হাজির হয়েছেন। অবশ্য তিনি তার উদ্ভট পোশাক নিয়ে একেবারেই মাথা ঘামাননা। তার কথায়, ‘আমি সবসময়ই ট্রোলিংয়ের মুখে পড়ি। খুবই খারাপ রেসপন্স পাই আমার পোশাক নিয়ে। কিন্তু আমি কখনই সেগুলোকে গায়ে মাখি না। ট্রোলারদের আমি পাত্তা দিই না’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Filmy (@filmypr)

Advertisements

এদিন তিনি চকচকে গোলাপি রঙা সাটিনের স্কার্ট আর সাদা ফুল স্লিভস টপে ধরা দেন। তার স্কার্ট অসাধারণ। সেই স্কার্টের বাঁ দিকের সম্পূর্ণ উন্মুক্ত, অর্থাৎ কাটা, কোমর নীচ থেকেই সেটি পুরোটা খোলা, শুধুমাত্র একটা হুক দিয়ে নিতম্বের পাশে সেটি আটকানো রয়েছে। তার যোনির উপরিভাগের বা দিকের খাঁজ স্পষ্ট। কোনো কারণে সেই হুক খুলে গেলে হাহাকার। কোনো ভাবেই একস্ট্রা কাপড় নেই যে ওটা আটকে রাখা যাবে। ওইদিন এমন পোশাকে অন্ধেরির এক রেস্তোঁরাতে খেতে এসেছিলেন তিনি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media