Bengali SerialHoop Plus

Rupanjana Mitra: দার্জিলিঙে জমজমাট ‘অনুরাগের ছোঁয়া’, সামনে আরো বড় চমক!

বৃহস্পতিবারের অর্থ বাঙালির লক্ষ্মীবার। একই সাথে টেলিপাড়ায় এদিন টিআরপির বার। স্টুডিওপাড়ার বাংলা ধারাবাহিকের কূশীলবদের কাছে এই দিনটি যথেষ্ট বিশেষ। টিআরপি চার্ট বলে দেয় ধারাবাহিকের ভাগ্য। অন্তত ইদানিং তাই ঘটছে। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। দর্শকদের একাংশ দীপা ও সূর্যর মিল হয়ে যাওয়ার অপেক্ষায় রয়েছেন।

এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’-র আউটডোর শুটিং চলছে দার্জিলিং-এ। ফলে কূশীলবরা দার্জিলিঙে রয়েছেন। রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) তো রীতিমত দমদম এয়ারপোর্ট থেকে ছবিও শেয়ার করেছেন। 18 ই ফেব্রুয়ারি এই ছবিটি তোলা হয়েছে। ছবিতে উপস্থিত রয়েছেন রূপাঞ্জনা তো বটেই, রাহুল মোহতা (Rahull Mohota), দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta), মিষ্টি (Mishti)। তবে শুধুমাত্র সেলফি তোলাই নয়, দার্জিলিঙে সকলে শুটিং-এর ফাঁকে ব্যস্ত প্রকৃতিকে উপভোগ করতে। ডায়েটও ভুলেছেন সকলে।

রূপাঞ্জনা তো দার্জিলিঙে পৌঁছে যথেষ্ট উচ্ছ্বসিত। ধূমায়িত কফির কাপে চুমুক দেওয়ার পাশাপাশি পাহাড়ের কোলে বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন রূপাঞ্জনা। দার্জিলিঙে কাবাব খাওয়ার মুহূর্তও বাদ যায়নি। যথেষ্ট মজাদার হয়ে উঠছে দার্জিলিং ট্রিপ।

সাম্প্রতিক কালে ‘অনুরাগের ছোঁয়া’-র সূর্য ওরফে দিব্যজ্যোতি বলেছেন, ধারাবাহিকের সাফল্যের নেপথ্যে তিনি শুধু একা নন। এটি যৌথ ভাবে কাজ করার ফসল। দিব্যজ্যোতিও বলেছেন, তাঁদের এই টিম একটি সম্পূর্ণ পরিবার। তাঁর কথার প্রমাণ দিল দার্জিলিঙ ট্রিপ।

Related Articles