Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: সমুদ্র সৈকতে ঋতাভরীর ফর্সা উরু দেখেই বেহুঁশ হলেন পুরুষ ভক্তরা

বাংলা বিনোদন জগতের এক স্বপ্নীল সুন্দরী নায়িকা হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বলিউড থেকে টলিউড, তার সৌন্দর্যে মাতোয়ারা থাকেন দর্শকরা। তবে শুধু অভিনয় নয়, ফ্যাশন স্টাইলিং নিয়েও বেশ সচেতন এই অভিনেত্রী। সক্রিয় তিনি সামাজিক মাধ্যমেও। আর সেখানে প্রায়ই তার দেখা মেলে নানা পোশাকে, নানা অভিব্যক্তিতে। কখনো শাড়িতে যেমন বঙ্গনারী রূপে ভক্তদের ধরা দেন তিনি, তেমনই কখনো আবার সমুদ্রতটে স্বল্পবসনা হয়ে লাস্যময়ী নারীর বেশে ধরা দেন অভিনেত্রী। আর তার রূপের আগুনে ঘায়েল হন তার অনুরাগীরা।

আর এবার প্রাক গ্রীস্মেই ভক্তদের মনের দাবানল আরো কয়েকগুণ বাড়িয়ে দিলেন এই টলি অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তিনি ধরা দিয়েছেন আবেদনময়ী লুকে। এই ছবিতে তার পরণে ছিল হলুদ রংয়ের একটি টাইট মনোকিনি। শরীরের প্রতিটি ভাঁজের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে গেছে এই পোশাক। তার উপর সবুজ ওড়নার মতো একটি ফিনফিনে শ্রাগ গায়ে জড়িয়ে নিয়েছেন তিনি। মুখে রয়েছে নিউড মেকআপের লেপন, ঠোঁটে নিউড লিপস্টিকের প্রলেপ। খোলা চুলে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্যের রূপরেখা।

কোনো এক সমুদ্র সৈকতে দুরকম পোজে লেন্সবন্দি হয়েছেন অভিব্যক্তি। আর তার প্রতিটি পোজেই দৃশ্যমান হয়েছে তার নিটোল শরীর। পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেননি তিনি; শুধু একটি ঢেউয়ের ইমোজি এবং দুটি ফুলের ইমোজি এঁকে দিয়েছেন তিনি। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। কমেন্ট বক্সে তেমনটাই স্পষ্ট হয়েছে। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। আবার অনেকেই কমেন্ট করে লিখেছেন নিজেদের মনের সব কথাবার্তা।

প্রসঙ্গত, বিগত কয়েকবছর ধরেই অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী টলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। ২০০৯ সালে স্টার জলসায় বিশিষ্ট প্রযোজক রবি ওঝার প্রযোজনায় ‘ওগো বধূ সুন্দরী’ নামক এক ধারাবাহিকের মাধ্যমে সকল বাঙ্গালীর মনে জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়াও ২০১৮ সালে, মুক্তি পাওয়া প্রসিত রায়ের ‘পরী’ ছবিতে তিনি কাজ করছেন। এই ছবিতে তার সঙ্গে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা, পরমব্রত চট্টোপাধ্যায় ও রজত কাপুর ছিলেন। পাশাপাশি ‘শ্রীমতী ভয়ঙ্করী’, ‘শেষ থেকে শুরু’ ও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতেও তাকে দেখা গেছে। বর্তমানে তিনি চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করেছেন।