Hoop PlusTollywood

Sreelekha Mitra: ফাঁকা ঘরে দরজা এঁটে এটা কি করলেন শ্রীলেখা!

শ্রীলেখা মিত্র মানে বিতর্কিত চরিত্র, নানা সময় নানা কারণে তার নাম উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। ব্যক্তিগত জীবন ছাড়াও পথের কুকুরকে খাওয়ানো নিয়ে নানা কারণে তিনি তার প্রতিবেশীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। তবে যেকোনো কারণেই হোক না কেন রে লেখা যে মানসিকভাবে ভীষণ লড়াকু একজন নারী তা কিন্তু আর সত্যি বলার অপেক্ষা রাখে না।

শিলাদিত্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে শ্রীলেখা আর বিবাহ করেননি, তবে একা একাই বড় করছেন তিনি। তার একরত্তি মেয়েকে। বিতর্ক আর জীবন যেন একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। এই সব কিছুর মধ্যে ও নিজেকে আনন্দে রাখতে ভালোবাসেন তিনি, মাঝেমধ্যে শরীরচর্চা করে নিজের শরীর এবং মনকে ফিট রাখতে ভালবাসেন শ্রীলেখা, সম্প্রতি কার ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নিজের ঘরেই সুন্দর করে হিন্দি গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলেন শ্রীলেখা, নিজের ঘর থেকেই খুব সুন্দর করে নাচ পরিবেশন করেছেন তিনি। আর সেখানেই পরেছেন অসাধারণ সুন্দর একটি কুর্তি, শ্রীলেখার গ্ল্যামার নিয়ে তো কোন কথাই হবে না, একেবারে নো মেকাপ লুকে তার ত্বক যেন চকচক করছে। হাতে পরেছেন মানানসই অলংকার, চুল খোলা রেখে একেবারে সাধারণ সিম্পল ভাবে তিনিই দর্শকদের সামনে আবারও এসেছেন।

ভিডিওটিতে প্রায় আড়াই হাজারের উপরে লাইক পরেছে, অনেকে কমেন্ট করেছেন, তবে সকলের ইতিবাচক কমেন্ট করেন শ্রীলেখার নাচ দেখে এমনটা কিন্তু নয়, তার চেহারা নিয়ে অনেকেই নানান রকম ভাবে কটাক্ষ করেন। কিন্তু সেইসবকে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী, নিজের মত থাকতেই ভালবাসেন। কবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় আর দেরি না করে চটপট দেখে ফেলুন শ্রীলেখার এই নাচের ভিডিও-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক