whatsapp channel

পরনে ফ্লোরাল গাউন মুখে মিষ্টি হাসি, হট চাহনিতে ফের ভাইরাল তৃণা সাহা

তৃণা সাহা (Trina saha) আংশিক লকডাউনের মধ্যেও দিব্যি ইন্সটাগ্রাম রিল বানিয়ে যাচ্ছেন। এর মধ্যেই তিনি ‘দিনেরো ফ্যাশন’ কোম্পানির সঙ্গে কন্ট্র‍্যাক্ট সাইন করেছেন। এবার ‘দিনেরো ফ্যাশন’-এর শুটিংয়ের সময় ইন্সটাগ্রাম রিল তৈরি…

Avatar

HoopHaap Digital Media

তৃণা সাহা (Trina saha) আংশিক লকডাউনের মধ্যেও দিব্যি ইন্সটাগ্রাম রিল বানিয়ে যাচ্ছেন। এর মধ্যেই তিনি ‘দিনেরো ফ্যাশন’ কোম্পানির সঙ্গে কন্ট্র‍্যাক্ট সাইন করেছেন। এবার ‘দিনেরো ফ্যাশন’-এর শুটিংয়ের সময় ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেছেন তৃণা।

তৃণার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তৃণার পরনে রয়েছে নীল রঙের লো ক্লিভেজ ফ্লোরাল প্রিন্টেড সাইড স্লিটেড গাউন। পায়ে রয়েছে সাদা রঙের স্টিলেটো। চুলটা একটু কার্ল করে তৃণার কাঁধে ফেলা রয়েছে। শুটিংয়ের সময় বিভিন্ন স্টাইলে তৃণাকে পোজ দিতে দেখা গেছে। এর আগেও তৃণা কালো রঙের একটি গাউন পরে ‘দিনো ফ্যাশন’-এর শুট করেছিলেন।

কিছুদিন আগে 300 পর্ব অতিক্রম করেছে তৃণা অভিনীত সিরিয়াল ‘খড়কুটো’। এই উপলক্ষ্যে নিজের মতো করে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে সেলিব্রেট করেছিলেন তৃণা। ‘খড়কুটো’-য় এই মুহূর্তে সৌজন্য ও গুনগুনের সম্পর্ক নিয়ে চলছে মজাদার টানাপোড়েন। তবে তৃণার অভিনয় নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেটিজেনরা। ‘খড়কুটো’-র টিআরপি কিছুটা কম রয়েছে। তার জন্য অনেকে তৃণার দুর্বল অভিনয়কে দায়ী করেছেন।

চলতি বছরের 4 ঠা ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে ছিল নীল (neel bhattacharya) এবং তৃণার বিয়ের অনুষ্ঠান। নীল ও তৃণার আমন্ত্রণে তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণা তাঁর জন্মদিনের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন। তবে মমতা কিছুক্ষণের জন্য এসে নীল ও তৃণাকে আশীর্বাদ করে চলে যান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media