ভালোবাসার ডায়েরিতে সিলমোহর দিলেন শোভন-স্বস্তিকা!

একটা ছোট্ট 'হ্যাঁ' বলার জন্য কি কোনো ভ্যালেন্টাইন্স ডে লাগে? প্রেম সর্বত্র বিরাজ করে। যখনই মনের ডাক আসে তখনই মনে হয় মনের মানুষটাকে মনের কথা জানিয়ে দিই। 'আমি তোমায় ভালোবাসি'…

HoopHaap Digital Media

একটা ছোট্ট ‘হ্যাঁ’ বলার জন্য কি কোনো ভ্যালেন্টাইন্স ডে লাগে? প্রেম সর্বত্র বিরাজ করে। যখনই মনের ডাক আসে তখনই মনে হয় মনের মানুষটাকে মনের কথা জানিয়ে দিই। ‘আমি তোমায় ভালোবাসি’ বলার থেকে একটা ছোট্ট ” হ্যাঁ” অনেক কিছু বলে দেয়। সেরকমই এবারে প্রেমের মাসে মনের মানুষকে সেই ছোট্ট ‘হ্যাঁ’ দিয়ে বুঝিয়ে দিল তোমার ভালোবাসায় আমি রঙিন হয়ে উঠতে চাই।

এখন ফাগুন চলছে। ফাগুনের হওয়া মানেই বসন্তের আনাগোনা। এমনিতেই এই সময় মনে প্রেম জাগে। ইচ্ছে হয় ঘুরতে, গান গাইতে, ভালোবাসতে। হ্যাঁ, গান প্রসঙ্গ যখন উঠলো তখন বলে রাখা ভালো, এবার প্রেমে মজলেন এক মিষ্টি গায়ক। শুধু গায়ক নয় আছেন একজন নায়িকাও। তিনি ছোট পর্দার নায়িকা।

ভনিতা আর নয়, প্রেম করছেন শোভন ও স্বস্তিকা। কি করে বলব তোমায় ধারাবাহিকের রাধিকা ও গায়ক শোভন বেশ অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে ডেট করছিলেন। প্রায় সময় বিভিন্ন রেস্তোরাঁ তে তাদের দেখা যেত। কিন্তু সেই সময় দুজনেই অস্বীকার করেছিলেন তাদের প্রেম নিয়ে। শুধুই বন্ধুত্ব এটাই বলেছিলেন। স্বস্তিকার অনামিকায় আংটি দেখেও অনেকে অনুমান করেছিল প্রেম বুঝি। কিন্তু কোথায় প্রেম, শুধুই নাকি বন্ধুত্ব।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

অবশেষে স্বস্তিকা হ্যাঁ বলেছেন শোভনকে। এদিন অভিনেত্রী দুজনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুধু ক্যাপশনে লিখেছেন হ্যাঁ আর পাশে লাভ সাইন। শোভন নিজেও একই ছবি পোস্ট করে লিখেছেন, দুই দিয়ে গুন দ্বিগুণ।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

Leave a Comment