BollywoodHoop Plus

Sunny Leone: সুগভীর নেকলাইনে স্পষ্ট গোপনাঙ্গের ভাঁজ, উত্তেজক পোশাকে ঘাম ছোটালেন সানি

অতীতকে ভুলে কীভাবে নতুন জীবনে পা রাখতে হয়, নতুন রূপে সাফল্য খুঁজে নিতে হয় তা শেখা উচিত সানি লিওনকে (Sunny Leone) দেখে। তাঁর অতীতটা জানেন না এমন মানুষের সংখ্যা সম্ভবত হাতে গোনা। অতীতের পেশাতেও কম খ্যাতি পাননি তিনি। কিন্তু সেই খ্যাতি ক্রমেই নাগপাশ হয়ে চেপে বসতে থাকে সানির জীবনে। করণজিৎ কউর থেকে সানি লিওন হয়ে যে জগতে পা রেখেছিলেন তিনি, সেই জগৎকেই স্বেচ্ছায় বিদায় জানান। বর্তমানে বলিউডের বেশ পরিচিত নাম সানি।

সময়ের সঙ্গে সঙ্গে সানিকে বলিউড ইন্ডাস্ট্রি অনেকটাই গ্রহণ করতে পারলেও এখনো মূলধারার বিনোদনে প্রবেশ করতে পারেননি তিনি। মূলত আইটেম গান এবং হাতে গোনা কিছু ছবি, ওয়েব সিরিজেই দেখা যায় তাঁকে। পাশাপাশি কয়েকটি রিয়েলিটি শো এর সঞ্চালনার দায়িত্বও রয়েছে সানির কাঁধে। এছাড়াও বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শো-ও করৈ থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অবশ্য সানির জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য বিভিন্ন সময় ফটোশুটের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি সানির কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে। কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। উজ্জ্বল লাইম গ্রিন রঙের আউটফিটে দেখা গিয়েছে তাঁকে। প্যান্ট, সুগভীর নেক লাইনের ফ্লোরাল ব্রালেট এবং ব্লেজার পরেছেন তিনি। কানে সোনালি দুল, হাতে একগুচ্ছ আংটি, চুলে বাঁধা হাই পনিটেল আর গ্লসি মেকআপে মোহময়ী দেখাচ্ছে সানি লিওনকে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

প্রসঙ্গত, একটা সময় অ্যাডাল্ট ছবির দুনিয়ার সম্রাজ্ঞী হলেও বহু বছর হল সেই জগৎকে বিদায় জানিয়েছেন সানি। নতুন করে শুরু করতে চেয়েছেন জীবনটাকে। পেতেছেন সংসার। অনেক কম বয়সে নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন সানি লিওন। যদিও সেই সিদ্ধান্ত নিয়ে পরে আক্ষেপ করতে শোনা গিয়েছিল তাঁকে। ওই ইন্ডাস্ট্রিতে অবশ্য সাফল্যও কম পাননি অভিনেত্রী। নীল ছবির দুনিয়ায় কাজ করার সময়ই সানির আলাপ হয় ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে। দুজনের মধ্যে প্রেম হতে বেশি সময় লাগেনি। বিয়েও করেন তাঁরা। বর্তমানে বলিউডে কেরিয়ার গড়ার পাশাপাশি সংসারও বানিয়েছেন সানি। এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে দুই যমজ পুত্রের। স্বামী সন্তান নিয়ে এখন সুখের সংসার সানি লিওনের।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই