whatsapp channel

Soumi Ghosh: ‘শুধু চুমু খাওয়া যাবে’, ভরা মঞ্চে ফের বেফাঁস মন্তব্য করে ট্রোলড সৌমী

অভিনেতা অভিনেত্রীরা সব সময় থাকেন আতশকাঁচের তলায়। তাদের প্রতিটা আচরণ, চলন বলনের দিকে কড়া নজর থাকে নেটিজেনদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেতা অভিনেত্রীদের নিয়ে চর্চা আরোই বেশি হচ্ছে। সেই সঙ্গে…

Nirajana Nag

Nirajana Nag

অভিনেতা অভিনেত্রীরা সব সময় থাকেন আতশকাঁচের তলায়। তাদের প্রতিটা আচরণ, চলন বলনের দিকে কড়া নজর থাকে নেটিজেনদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেতা অভিনেত্রীদের নিয়ে চর্চা আরোই বেশি হচ্ছে। সেই সঙ্গে তাদের নিয়ে ট্রোলিং, সমালোচনার হারও বাড়ছে পাল্লা দিয়ে। এক্ষেত্রে অভিনেত্রী সৌমী ঘোষের নাম না করলেই নয়। নিজের বেফাঁস মন্তব্যের জেরে বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। এবারও ফের একই কাণ্ডে ট্রোলের মুখে পড়লেন সৌমী।

বাংলা সিরিয়ালের বেশ পরিচিত এবং জনপ্রিয় মুখ সৌমী। বেশ কিছু সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তিনি সবথেকে বেশি চর্চায় আসেন এক মাচা শোতে করা তাঁর মন্তব্যের জন্য। বিভিন্ন সময়ে নানান মাচা শোতে নাচ গান করে দর্শক মাতাতে দেখা যায় অভিনেতা অভিনেত্রীদের। সৌমীও তেমনি এক অনুষ্ঠানে গিয়ে ‘চুমু’ নিয়ে বিষ্ফোরক মন্তব্য করে বসেন। তিনি বলেছিলেন, তাঁকে চাইলে জড়িয়ে ধরতে পারেন, চুমুও খেতে পারেন দর্শকরা। সেই মন্তব্য নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছিল। ব্যাপক ট্রোলড হয়েছিলেন সৌমী। এবারেও একই কাণ্ড ঘটিয়ে বসলেন তিনি।

Soumi Ghosh: 'শুধু চুমু খাওয়া যাবে', ভরা মঞ্চে ফের বেফাঁস মন্তব্য করে ট্রোলড সৌমী

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সৌমীর। সেখানে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে মাইক হাতে নিয়ে প্রেম নিয়ে কথা বলছেন তিনি। এরপরেই তিনি বলে ওঠেন, তাঁর বয়ফ্রেন্ড হলে এবার তিনি বলে দিয়েছেন যে মদ টদ একদম খাওয়া যাবে না। শুধুমাত্র চুমু খাওয়া যেতে পারে। আর কিছু খাওয়া যাবে না। পাশ থেকে রসিকতা করে একজন প্রশ্ন করেন, চুমু খেলে কি নেশা হবে? উত্তরে সৌমী বলেন, হ্যাঁ হবে।

এরপরেই তিনি বলে ওঠেন, তিন তিনটি লাইভ ভিডিও চলছে। এবার যদি ফের তিনি ভাইরাল হন তাহলে কপালে দুঃখ আছে। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা ফের ট্রোল শুরু করেছেন সৌমীকে। কেউ কেউ মন্তব্য করেছেন, অভিনেত্রী নিজেই এমন মন্তব্য করেন ভাইরাল হওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Ghosh (@soumi_ghosh_)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই