Hoop PlusTollywood

রোগা হওয়ার পরামর্শ শুভশ্রীকে, কু-মন্তব্যে যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

ক্রমাগত আক্রমণের মুখে শুভশ্রী গাঙ্গুলি। যেই অনুরাগীরা আগে শুভশ্রী বলতে পাগল আজ তাদের মধ্যেই কেউ কেউ বলতে শুরু করেছে মোটা। যাই ছবি পোস্ট করছেন তাতে করে অনেকের একটাই কথা মোটা হয়ে যাচ্ছেন, রোগা হন।

বর্তমানে শুভশ্রী জি বাংলার অন্যতম ড্যান্স রিয়্যালিটি শোয়ের বিচারক। প্রেগন্যান্সির পর ছেলে ইউভানের সঙ্গেই বেশিরভাগ সময় কাটালেন অভিনেত্রী। এবারে ফেরার পালা অভিনয় জগতে। যদিও তার অভিনীত দুটি সিনেমা এখনও মুক্তির অপেক্ষায়।

কিন্তু, যেই ব্যাক্তি বা যারা রোগা হওয়ার পরামর্শ দিয়ে চলেছেন অভিনেত্রীকে। তার কি বিচার হল? এই যুগে দাড়িয়েও রোগা মোটা নিয়ে চর্চা যে তুমুল জনপ্রিয় ও বিনোদন যোগ্য তা নেট জনতার কমেন্ট দেখে স্পষ্ট। এদিন, একটুও সময় নষ্ট না করে সেই সব কমেন্টের স্ক্রিনশট শেয়ার করে মোক্ষম জবাব দিলেন রাজ-পত্নী। উল্লেখ্য, অভিনেত্রীকে একজন সরাসরি মেসেজ করে লেখেন, তুমি তো শুভশ্রী দিদির খুব কাছে আছো তাই তোমার কাছে একটা অনুরোধ. প্লিজ শুভশ্রীদিকে বলো আগের মতো আরও স্লিম হতে। আরও স্লিম হলে আরও বেশি সুন্দর লাগবে।”

ব্যাস, এরপরেই শুভশ্রী সেই মেসেজের স্ক্রিনশট নিয়ে উত্তর দেন। এর আগেও লাইভে এসে জানান তার মোটা হওয়ার কারণ, এবং অত্যন্ত বিজ্ঞান সম্মত কারণ দেখান। এরপরেও মানুষের কটাক্ষ শেষ হচ্ছে না। এদিন অভিনেত্রী নিজে তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের কিছু পার্টি করার ছবি পোস্ট করেন এবং লেখেন, শিশুর জন্ম দেওয়ার পর একজন মহিলার শরীরে নানা পরিবর্তন হয়। অনেক জটিলতা তৈরি হয়। আর ওজন কমানো জোনও ভোজবাজির মতো জাদু নয়। শুভশ্রী তারকা হলেও একজন রক্তমাংসের মানুষ। সুতরাং শুভশ্রী নিজের ওজন কমাবেন কি না কমাবেন সেই সিদ্ধান্ত তিনিই নেবেন।