whatsapp channel

Kavita Kaushik: ‘এই কথা ভাবলেও বমি পায়’, বিস্ফোরক কবিতা কৌশিক!

কালার্স চ্যানেলের জনপ্রিয়তার মূল কারণ হল ‘বিগ বস’ রিয়েলিটি শো। ‘বিগ বস’-এ সেলিব্রিটিদের আচরণ ও তাঁদের অন্দরের কথা শোনার জন্য মুখিয়ে থাকেন সকলে। এই শোয়ের বিশেষ আকর্ষণ শোয়ের সঞ্চালক সলমান…

Avatar

কালার্স চ্যানেলের জনপ্রিয়তার মূল কারণ হল ‘বিগ বস’ রিয়েলিটি শো। ‘বিগ বস’-এ সেলিব্রিটিদের আচরণ ও তাঁদের অন্দরের কথা শোনার জন্য মুখিয়ে থাকেন সকলে। এই শোয়ের বিশেষ আকর্ষণ শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)। তবে ‘বিগ বস’-এর সঞ্চালক সলমান কিন্তু প্রতিযোগীদের সাথে বড় দাদার মতোই আচরণ করেন। কিন্তু কবিতা কৌশিক (Kavita Kaushik)-এর কাছে ‘বিগ বস’-এর দিনগুলি বিভীষিকার মতো।

‘বিগ বস’-এর 14 নং সিজনে অংশগ্রহণ করেছিলেন কবিতা। প্রথমে তাঁর আচরণ ঠিকঠাক হলেও পরবর্তীকালে আগ্রাসী হয়ে উঠেছিলেন তিনি। অপর প্রতিযোগীদের সাথে প্রায়ই বিবাদে জড়ানো ছিল কবিতার স্বভাব। তবে সবচেয়ে বড় সমস্যার সূত্রপাত হয়েছিল তাঁর সাথে রুবিনা দিলায়েক (Rubina Dilaik) ও অভিনব শুক্লা (Abhinab Shukla)-র ঝগড়ার সময়। কবিতা বলেছিলেন, অভিনব নাকি রাতে তাঁকে মেসেজ করতেন। কিন্তু পরে জানা যায়, সেই সময় কবিতা ও অভিনব ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলেন। কবিতাকে অভিনব কোনো অশ্লীল মেসেজ করেননি। কবিতা নিজেই স্বীকার করেছেন, তাঁকে অভিনব সাধারণ বন্ধুত্বপূর্ণ মেসেজ পাঠাতেন। পরবর্তীকালে এই ঘটনায় রীতিমত টুইট যুদ্ধ শুরু হয় যার সমাধান করেন সলমান।

করোনা পরিস্থিতিতে এজাজ খান (Ezaz Khan)-কে তাঁর প্রতিবেশী কবিতা চিকেন রান্না করে দিয়েছিলেন। কিন্তু শোয়ে এসে বারবার এজাজকে তিনি খাবারের খোঁটা দিতে থাকলে অশান্তির সৃষ্টি হয়। সলমানও কবিতাকে তিরস্কার করেন। রুবিনা ও অভিনবের সাথে অশান্তির জেরে বিগ বসের ঘর ছেড়ে স্বেচ্ছায় বেরিয়ে গিয়েছিলেন কবিতা। এই প্রসঙ্গে কবিতা বলেন, এখনও বিগ বসের ঘরে খারাপ অভিজ্ঞতার কথা মনে করলে বমি আসে তাঁর।

কবিতার মতে, বিগ বসের ঘরে কারসাজি রয়েছে। সেখানে সবকিছুই হিসাব করে চলা হয়। আপাতত নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত কবিতা। একাধিক সিরিয়াল ও ফিল্মে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি কবিতা পা রেখেছেন ওটিটিতে।

whatsapp logo