whatsapp channel
Hoop PlusTollywood

ফের বিয়ের পিঁড়িতে কোয়েল মল্লিক! বিরিয়ানির প্লেট হাতে খেতে ব্যস্ত অভিনেত্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

মাঘ-ফাল্গুন মানেই বিয়ে আর প্রেমের গন্ধে ম ম করে চারিদিক। এই সময় অনেকেই একে অপরকে মনের কথা জানান আবার অনেকে চার হাত এক করেও নেন। সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক ফের বসলেন বিয়ের পিঁড়িতে। এক এনআরআই ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে অবদ্ধ হন তিনি।

শৈশবের প্রেমিক থাকতেও বাবা মায়ের চাপে বিয়েতে রাজি হন কোয়েল। এদিকে প্রেমিক অমিত হঠাৎ করেই মুম্বাইয়ের কর্পোরেট চাকরি ছেড়ে কলকাতায় ফিরে আসেন। এসেই দেখেন প্রেমিকার বিয়ে। মন খারাপ হয়, হৃদয় ভাঙ্গে। মনে প্রেম থাকলেও তা আর প্রকাশ করতে পারেননি তিনি ফলে বিয়ে দেখতে হয় তাকে।

কি ভাবছেন কোয়েল মল্লিক বিয়ে করেছেন এনারআই পাত্রকে? অমিত কোয়েলের স্বামী নন, তাহলে কিসের বিয়ে! মশাই পুরোটাই হল ‘ঘরে & বাইরে’ সিনেমার গল্প। ২০১৮ সালে মুক্তি পায় মৈনাক ভৌমিক পরিচালিত এবং কোয়েল মল্লিক ও যীশু সেনগুপ্ত অভিনীত ‘ঘরে & বাইরে’। এই সিনেমার কাহিনী আধুনিক প্রেম, আবেগ এবং বিচ্ছিন্নতাকে ঘিরে আবর্তিত হয়। এখানে কোয়েলের চরিত্রের নাম লাবণ্য পাশাপাশি অমিত হলেন যীশু সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সম্প্রতি কোয়েল মল্লিক তার ইনস্টাগ্রামে পুরোনো সিনেমার ভিডিও পোস্ট করেছেন। ঘরে & বাইরে সিনেমার শ্যুটিং চলাকালীন কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনি। যেখানে কোয়েল রয়েছেন বধূবেশে, পরনে বেনারসী, মুখে মিষ্টি হাসি, কখনো মেক আপ করছেন তো কখনো বিরিয়ানির প্লেট হতে ডায়লগ শুনছেন।

whatsapp logo