whatsapp channel

Urfi Javed: উন্মুক্ত নিম্নাঙ্গে ঝুলছে ডিম, নয়া পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ

নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে উরফি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট…

Avatar

Shreya Chatterjee

নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে উরফি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট বক্সে সকলে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ নেতিবাচক কমেন্ট করেছেন, কেউ কেউ আবার ইতিবাচক কমেন্ট করেছেন।

তবে তিনি জানান, বাড়িতে তিনি কিছুই পরেন না। এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া। সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পরে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

উরফি মানেই বিতর্কিত চরিত্র। আলোচনার সমালোচনার সব কিছুকেই রীতিমতন তুরি মেরে উড়িয়ে দেন উরফি। যতই সমালোচনার সকলে করুক না কেন কিন্তু এই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড কিন্তু উরফি বাজারে আনল। যেকোনো কিছু দিয়েই পোশাক বানিয়ে করে ফেলার যে একটা রীতি তা কিন্তু উরফি প্রথম তৈরি করেছে।

তবে instagram এর মাধ্যমে আবারও উরফি জাভেদ চলে এলেন সমালোচনার ঝড় তুলতে। তাকে আবারো দেখা গেল, ডিমের তৈরি করা স্কার্ট পরতে অদ্ভুত শুনতে শোনালেও এমনটাই করে ফেলেছেন উরফি জাভেদ, ওপরে তিনি পরেছেন কালো রঙের পোশাক যেখানে অন্তর্বাস স্পষ্ট আর নিচে পরেছেন ডিমের একটা স্কার্ট। ডিমের এমন স্কার্ট দেখতে কিন্তু সোশ্যাল মিডিয়ার মতন মাতামাতি লেগে গেছে। আর দেরি কেন? আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ছবিটি। ছবি তিনি দিয়ে ক্যাপশনে লিখেছেন আন্ডেকা ফান্ডা। ছবিটি প্রায় ৬৫ হাজার মানুষ লাইক করেছেন এবং ১০০০ এরও বেশি মানুষ কমেন্ট করে প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক