whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় প্রভুদেবার সঙ্গে লুঙ্গি ড্যান্স করলেন ধোনি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

প্রভু দেবা এই নামটা এলে আগেই মাথায় আসবে ভারতের ১ নম্বর কোরিওগ্রাফার যাকে আট থেকে আশি সকলেই চেনেন। কিন্তু এত জনপ্রিয় হওয়ার আগে তিনি শুধুমাত্র একজন গ্রুপ ডান্সার হিসেবে কাজ…

Avatar

HoopHaap Digital Media

প্রভু দেবা এই নামটা এলে আগেই মাথায় আসবে ভারতের ১ নম্বর কোরিওগ্রাফার যাকে আট থেকে আশি সকলেই চেনেন। কিন্তু এত জনপ্রিয় হওয়ার আগে তিনি শুধুমাত্র একজন গ্রুপ ডান্সার হিসেবে কাজ শুরু করেন। তারপর নিজের কঠোর পরিশ্রমে গ্রুপ ডান্সার থেকে আস্তে আস্তে বিনোদন জগতে পা দেন। তারপর তো পরিশ্রম, নাচ আর নিজের প্রতিভা এবং নিষ্ঠার জোরে ভারত তথা আন্তর্জাতিক স্তরে এখন একজন নামি দামী কোরিওগ্রাফারদের মধ্যে একজন অনন্য।শুধু নাচ নয় বর্তমানে নিজে এখন অভিনয় করে বেশ প্রশংসনা করেছেন। এখন আবার সিনেমার পরিচালনাতেও নিজের প্রতিভা দেখিয়ে দর্শকের মন জয় করেছেন।

এত জনপ্রিয়তার পরেও এই কোরিওগ্রাফারকে জীবনে বহু চড়াই উৎরাই এর মধ্যে যেতে হয়েছে বার বার। প্রেম করে বিয়ে। ভালোই চলছিল তারপর? তারপর প্রথম স্ত্রীর সঙ্গে টানা ১৬ বছর সংসার করার পর সেই বিয়ে আর টেকেনি। ১৯৯৫ সালে ভালোবেসে রামলতাকে বিয়ে করেন এই কোরিওগ্রাফার। কিন্তু টানা ১৬ বছর টানা সংসার করার পর হয়ে যায় ডিভোর্স। এনারা ছিলেন ৩ ছেলে মেয়ের মা বাবা। ২০০৮ সালে অভিনেতার বড় ছেলে ক্যন্সারে আক্রান্ত হয়ে যায় তারপর মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে প্রভুদেবার ছেলের মৃত্যু হয়। তারপর ডিভোর্স ও হয়ে যায়। এরপর অবশ্য ২০১০ সালে তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার প্রেমে পড়েন। কিন্তু তা আর বিয়ে অব্দি গড়ায়নি। অবশেষে ২০১২ সালে আবার প্রভুর সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ ঘটে নয়নতারার। তারপর প্রভু দেবা মনের দুঃখে মুম্বই চলে আসেন। ফের কাজে মন দেন।

সম্প্রতি শোনা গিয়েছিল বলিপাড়ায় , এবার নিজের ভাইঝির সাথেই নাকি প্রভু দেবা প্রেম করছে। ছিঃ ছিঃ একি কান্ড! শেষে নাকি ভাইঝির সাথে এই নিয়ে বেশ ট্রোলড হতে হয়। ট্রোলারদের কথা আটকে দিলেন শেষ মেষ৷ অবশেষে প্রভু দেবা নিজের বিয়েটা সেরেই নিলেন। কিন্তু সে কোনো আত্মীয় বা ভাইজি নন। একজন ফিজিওথেরাপিস্টের সাথে নিজের বিয়ে সারেন। বেশ কিছুমাস আগে অভিনেতা পিঠের ব্যথায় ভুগছিলেন। তারপর চিকিৎসকদের পরামর্শে একজন লেডি ফিজিয়োথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। তাকে দেখেই প্রেমে পড়ে যান তারপর অল্পদিনের মধ্যেই তাঁদের মধ্যে প্রেম জমে যায় তাই আর দেরি না করে বিয়ে সেরে ফেলেন তাঁরা। নিজের পরিবারের সদস্যদের নিয়ে সাদামাটা ভাবেই মুম্বাইয়ের ‘গ্রীন একর্সে’ বিয়ে করলেন। এই বিয়েতে বলিউডে কেউ নিমন্ত্রিত ছিলেননা, এমনকি কাকে বিয়ে করলেন তার নাম ও ছবিও প্রকাশ্যে আনেননি প্রভু দেবা। অবশ্য এখন এই নবদম্পতি চেন্নাইতে সংসার করছেন।

কিন্তু প্রভু দেবার বিয়ে হয়ে গেলেও বলিউডের পেজ থ্রিতে বেশ ট্রেন্ডে আছেন। তাই নানান সময়ে নানান ছবি আর নাচ নিয়ে ভাইরাল হয় এই মুকাবলা ডান্সার। এর মধ্যে এই কোরিওগ্রাফারের একটি নতুন নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই দেখা যাচ্ছে। আর এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল৷ আসল ঘটনা হল এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে তুমুল নাচলেন প্রভু দেবা। তাও আবার লুঙ্গি ডান্সে মজলেন। আসলে হল টিভিএস কোম্পানির বাইকের ব্র‍্যান্ড এম্বাসেডর হলেন ধোনী আর বাইকের একটি বিজ্ঞাপনের জন্য এই লুঙ্গি ডান্সে জুটি বেঁধেছিলেন। আর এই ডান্স পুরোনো হলেও খুব প্রিয় দর্শকদের কাছে। তাই পুরোনো হলে ও এখন স্মার্ট ফোনে ইন্টারনেট চালু করলে এটাই ঘুরে ফিরে আসছে। তাই সাথে সাথে ফের ভাইরাল হল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media