Hoop PlusTollywood

Ditipriya Roy: পাড়ায় ধুনুচি নাচ ছাড়া দশমী অসম্পূর্ণ, অন্য রূপে ধরা দিলেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া!

করোনার তৃতীয় ঢেউ চোখরাঙানি দিচ্ছে। কিন্তু তার মধ্যেও সেলিব্রিটি থেকে আম জনতা সকলেই নিজের মতো করে পুজো উপভোগ করেছেন। দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ব্যতিক্রম নন। এবার তিনি পাড়ার পুজোতেই অধিকাংশ সময় কাটিয়েছেন। নেচেছেন ধুনুচি নাচ। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দিতিপ্রিয়া নিজেই সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, পাড়ায় ধুনুচি নাচ ছাড়া দশমী অসম্পূর্ণ। ভিডিওতে পাড়ার মন্ডপে দিতিপ্রিয়াকে অপর দুইজন মহিলার সঙ্গে ধুনুচি নাচ করতে দেখা যাচ্ছে। তাঁদের পরনে লাল পাড় সাদা শাড়ি থাকলেও দিতিপ্রিয়ার পরনে রয়েছে লং স্কার্ট ও শর্ট কুর্তি। ব্যাকগ্রাউন্ডে দিতিপ্রিয়া ‘দুগ্গা এলো’ গানটি ব্যবহার করেছেন। দিতিপ্রিয়ার এই রিলটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেকেই তাঁকে বিজয়া দশমীর প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন।

‘করুণাময়ী রাণী রাসমণি’-র মাধ্যমে বিখ্যাত হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। সিরিয়ালে রানীমার তিরোধান ঘটার সাথে তাঁর ট্র্যাক অফ হলেও একের পর এক কাজের অফার আসতেই থাকছে। একইসঙ্গে দুটি ওয়েব সিরিজে কাজ করছেন দিতিপ্রিয়া। তার মধ্যে একটি হল স্বাধীনতা-পূর্ব সময়ের প্রেক্ষাপটে। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করছেন ঋত্বিক (Ritwik Chakroborty)।

এছাড়াও ‘অভিযাত্রিক’ রয়েছে মুক্তির অপেক্ষায়। দিতিপ্রিয়া অভিনীত এই ফিল্ম গোয়া ফিল্ম ফেস্টিভ‍্যালে প্রশংসিত হয়েছে। প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-র সঙ্গে ‘আয় খুকু আয়’ ফিল্মে অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। এই ফিল্মে তিনি প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

whatsapp logo