whatsapp channel

‘অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি, তাই বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে’, কাঞ্চনকে নিয়ে বিষ্ফোরক শ্রীময়ী

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) আর শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), নামদুটি যেন লাইমলাইট থেকে সরেও সরে না। বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন দুজনে। একসময় তাঁদের নিয়ে বিতর্ক আলোচনা উঠেছিল…

Nirajana Nag

Nirajana Nag

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) আর শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), নামদুটি যেন লাইমলাইট থেকে সরেও সরে না। বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন দুজনে। একসময় তাঁদের নিয়ে বিতর্ক আলোচনা উঠেছিল তুঙ্গে। কাদা ছোড়াছুড়িও কম হয়নি। মাঝে সবকিছু স্তিমিত হয়ে গেলেও এখন ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে দুজনে। বিতর্ক যদিও এখন আর হয় না তেমন। কারণ নিজেদের সম্পর্কটা এখন অনেকটাই স্পষ্ট করে দিয়েছেন কাঞ্চন শ্রীময়ী। এর মাঝেই হঠাৎ চর্চায় দুজনের বিয়ের খবর।

পৌষের শেষ লগ্নেই নাকি বিয়ে করেছেন কাঞ্চন শ্রীময়ী! সম্প্রতি এমন গুঞ্জনে কান পাতা দায় টলিপাড়ায়। রটনা নাকি ঘটনা? সরাসরি কাঞ্চন মল্লিকের কাছে খোঁজ নিতেই সংবাদ মাধ্যমের কাছে তিনি পালটা প্রশ্ন রাখেন, ‘আমাদের সন্তান যেন কোন হাসপাতালে ভূমিষ্ঠ হচ্ছে?’ উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। নিজের নির্বাচনী এলাকায় ব্যস্ত রয়েছেন তিনি। তার মধ্যেই এমন গুঞ্জন শুনে একই সঙ্গে বিস্মিত এবং বিরক্ত অভিনেতা। স্পষ্ট বলে দেন, এই ধরণের রসিকতা এখন নিতে পারছেন না।

'অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি, তাই বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে', কাঞ্চনকে নিয়ে বিষ্ফোরক শ্রীময়ী

অন্যদিকে স্টার জলসায় নিজের আসন্ন ধারাবাহিকের সেটে ব্যস্ত রয়েছেন শ্রীময়ীও। গুঞ্জন শুনে তাঁর কটাক্ষ, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি। তাই বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে করতে হয়েছে কাঞ্চনকে। শ্রীময়ীর কথায়, তাঁরা তো সম্পর্কটা লোকাননি। তাঁদের সবটাই সকলের জানা। তাহলে লুকিয়ে বিয়ে করবেনই বা কেন? উপরন্তু এখনো কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। আইনের চোখে তাঁরা এখনো স্বামী স্ত্রী। এর মধ্যে কী করে দ্বিতীয় বিয়ে করবেন বিধায়ক?

শ্রীময়ী স্পষ্ট বলেন, যদি তাঁরা বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। সম্পর্কটা যেমন লোকাননি তেমনি বিয়েও লোকাবেন না। সেটা কবে হবে তা অবশ্য ফাঁস করেননি অভিনেত্রী। আপাতত দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রথম প্রথম সম্পর্কটা সকলের চোখের আড়ালে রাখার চেষ্টা করলেও এখন আর গোপনীয়তার ধার ধারেন না তাঁরা। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাঁদের। রাজনৈতিক মঞ্চেও কাঞ্চনের সঙ্গিনী হন শ্রীময়ী। এমনকি অভিনেতা বিধায়কের বাড়ির পুজো, জন্মদিনের পার্টিতেও মধ্যমণি হয়ে নজর কাড়েন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই