whatsapp channel

পরনে ফ্রক, মাথায় ঝুঁটি, ভাবুক চোখের এই খুদেই এখন জনপ্রিয় সঙ্গীতশিল্পী! চিনলেন?

সোশ্যাল মিডিয়ায় হাজারো ভাইরাল ছবির (Viral Photo) মধ্যে তারকাদেরও বহু ছবি ভাইরাল হয়। তার মধ্যে থাকে শিল্পী, তারকাদের ছোটবেলার ছবিও। সোশ্যাল মিডিয়ার সঙ্গে তারকাদের ওতপ্রোত সম্পর্ক। অনেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় হাজারো ভাইরাল ছবির (Viral Photo) মধ্যে তারকাদেরও বহু ছবি ভাইরাল হয়। তার মধ্যে থাকে শিল্পী, তারকাদের ছোটবেলার ছবিও। সোশ্যাল মিডিয়ার সঙ্গে তারকাদের ওতপ্রোত সম্পর্ক। অনেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নিয়মিত ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন। এমনকি এও মনে করা হয় যে নেট মাধ্যমে যার পরিচিতি, খ্যাতি যত বেশি অভিনয় কেরিয়ারে তার উন্নতি, সুযোগও হবে তত বেশি। তাই তারকারা নিজেরাই উদ্যোগী হয়ে ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ছবি নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে আলাদা করে। এক জনপ্রিয় তারকার ছোটবেলার ছবি এটি, যিনি বর্তমানে একজন নামী গায়িকা। ভাইরাল ছবিটিতে তাঁকে তাঁর বাবা মায়ের সঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে। ছোট্ট গায়িকার পরনে একটি সাদা ফ্রক। মাথায় ঝুঁটি বাঁধা। গালে হাত দিয়ে ভাবুক দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে খুদে। এই ছোট্ট মেয়েটিই বড় হয়ে একজন নামী সঙ্গীতশিল্পী হয়ে উঠেছেন। তাঁর গাওয়া গান এনে দিয়েছে জাতীয় পুরস্কার। চিনতে পারলেন?

পরনে ফ্রক, মাথায় ঝুঁটি, ভাবুক চোখের এই খুদেই এখন জনপ্রিয় সঙ্গীতশিল্পী! চিনলেন?

ইনি গায়িকা ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই শেয়ার করেছেন নিজের ছোটবেলার এই ছবিটি। ক্যাপশনে ঝরে পড়েছে তাঁর আকুতি, ‘এই ফ্রেমটা ফেরত চাই আমি। প্লিজ, প্লিজ!’ আসলে ছোটবেলাতেই নিজের মাকে হারান ইমন। সেই থেকে বাবাই তাঁকে বড় করে তুলেছেন। মায়ের কাছেই প্রথম সঙ্গীত শিক্ষা নেন ইমন। আজ তাঁর গানের সুরে মন্ত্রমুগ্ধ গোটা দেশ।

একবার দিদি নাম্বার ওয়ানে এসে ইমন জানিয়েছিলেন, তাঁর বাবা ছোট থেকেই তাঁকে যত্নে মুড়িয়ে রেখেছিলেন। নিজে না খেয়েও খাইয়েছিলেন মেয়েকে। তবে দীর্ঘদিন এই কথাগুলো জানতেন না ইমন। বাবার কষ্টের কথা জানতে পেরে আবেগঘন হয়ে পড়েছিলেন তিনিও। প্রসঙ্গত, দেশের বিভিন্ন প্রান্তে এবং বিদেশেও ঘুরে ঘুরে গানের শো করেন ইমন। দুর্গাপুজোর সময়ে দেশের নানান জায়গায় ঘুরে অনুষ্ঠান করেছেন তিনি। এখন ইমন রয়েছেন দুবাইয়ে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই