BollywoodHoop Plus

Nora Fatehi: কি জঘন্য লিরিক্স! ‘মানিকে মাগে হিতে’-র সুরে নয়া গান না-পসন্দ নেটনাগরিকদের

নোরা ফতেহি (Nora Fatehi) এখনও অবধি বলিউডে যতগুলি আইটেম ডান্স করেছেন, প্রায় প্রত্যেকটি হিট। বলিউডে বেলি ডান্সকে আবারও ফিরিয়ে এনেছেন নোরা। নোরা অভিনীত আইটেম সং -গুলির মধ্যে বেশ কয়েকটি রিমিক্স। কিন্তু সেগুলি যথেষ্ট হিট। তবে এবার রিমিক্স-এর জেরেই নোরা ও সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-কে ঘিরে শুরু হল ট্রোলিং।

সম্প্রতি রিলিজ করেছে সিদ্ধার্থ ও নোরা অভিনীত ফিল্ম ‘থ্যাংক গড’-এর গান ‘মানিকে মাগে হিতে’। প্রকৃতপক্ষে এই গানটি গেয়েছেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি’সিলভা (Yohani D’Silbha)। কিন্তু এই গানের রিমিক্স ব্যবহার করা হয়েছে ‘থ্যাংক গড’ ফিল্মে। কিন্তু এর জেরেই সমস্যার সূত্রপাত। যদিও এই গানটিও গেয়েছেন ইয়োহানি। গানটির রিমিক্স ভার্সনে ব্যবহার করা হয়েছে হিন্দি ভাষা। গানের ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশের মধ্যে ছড়িয়ে পড়েছে অসন্তোষ। তাঁদের পছন্দ হচ্ছে না ‘মানিকে মাগে হিতে’-র হিন্দি রিমিক্স। নেটিজেনদের মতে, অত্যন্ত জঘন্য হয়েছে রিমিক্স ভার্সন। এর ফলে নষ্ট হয়েছে গানের সৌন্দর্য। একদল ট্রোল করেছেন নোরা ও সিদ্ধার্থকেও। তাঁদের বক্তব্য, নোরা এবং সিদ্ধার্থ কি করে এই গানের পিকচারাইজেশনে রাজি হলেন!

কিন্তু নোরা বা সিদ্ধার্থের হাতে ছিল না এই ঘটনা। ‘থ্যাংক গড’ ফিল্মের পরিচালক ইন্দ্র কুমার (Indra Kumar) জানিয়েছেন, ইয়োহানির গান ‘মানিকে মাগে হিতে’ সুপারহিট ছিল। ফলে তিনি ও ভূষণ কুমার (Bhushan Kumar) সিদ্ধান্ত নিয়েছেন এই গানটির হিন্দি রিমিক্স ফিল্মে ব্যবহার করার। তবে নোরার অনুরাগীদের একাংশ বলেছেন, এই গানে নোরার পারফরম্যান্স তাঁদের পছন্দ হয়েছে।

টি-সিরিজ ফিল্মস ও মারুতি ইন্টারন্যাশনাল প্রোডাকশনস-এর যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘থ্যাংক গড’ মুক্তি পেতে চলেছে আগামী 25 শে অক্টোবর।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo