Hoop PlusTollywood

বিয়ের আগেই হানিমুন! হবু স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিলেন জনপ্রিয় গায়িকা ইমন

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি মা দুর্গার আগমনে তৃতীয়ার দিন আংটি বদল সারলেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। যতদিন না করোনার বিষ ভ্যাক্সিন বেরোচ্ছে, পরিস্থিতি ঠিক না হওয়া অব্দি বিয়ে তিনি করবেননা। সব ঠিক হলে নিয়মরীতি মেনেই জাঁকজমক করে প্রেমিকের সাথে সাত পাকে বাঁধা পড়বেন।

এবছর ধুমধাম না থাকলেও পুজো হয়েছে। পুজোতে কোথাও যাননি গায়িকা। তাই পুজো শেষ হতে না হতেই নীলাঞ্জনের হাত ধরে চললেন দার্জিলিং এ প্রেম করতে। হ্যা ঠিক ধরেছেন প্রাক মধুচন্দ্রিমাতে উড়ে গেলেন দার্জিলিং। দুজনে বড্ড ভালোবাসে পাহাড় তাই পাহাড়ের মনোরম পরিবেশে গা ভাসাতে উড়ে গেলেন। সদ্য বাগদান হয়েছে তাই প্রেম একটুও কমেনি এই জুটির। তা তাদেত সোশ্যাল মিডিয়ার পেজেই দেখা যাচ্ছে। ইতিমধ্যে এই জুটির একটি রোম্যান্টিক ছবি ভাইরাল। পাহাড়ে ঘুরতে ঘুরতে প্রেমিক নীলাঞ্জনের গালে আদর করতে ভোলেননি গায়িকা। আবার কখনো আনমনে জড়িয়েছেন মনের মানুষকে। বেশ আনন্দে আর নিরিবিলিতে সময় কাটাচ্ছেন। আর সেই সব ছবি না লুকিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ গায়িকা।

বিয়ের আগে প্রাক হানিমুন এখন অনেকের কাছে বেশ কমোন হলেও বাঙালির কাছে এটি নোংরামো বলে মনে করেন। তাই গায়িকা জানিয়েছেন বিয়ে না হওয়া অব্দি একসাথে থাকবেননা। তাই দুজনে একসাথে নেচার এক্সপ্লোরিং করলেও থাকছেন আলাদা। নিজেদের ছবির সাথে প্রকৃতির ছবিও শেয়ার করতে ভোলেননি গায়িকা। ইন্সটাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলে দেখা যায় নীল ঘন মেঘে আকাশ ঢেকে আছে। আর ক্যাপশানে লিখেছেন,’এখানে মেঘ গভীরভাবে চড়ে’। পাশাপাশি একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। এখানে প্রকৃতির অপরুপ সৌন্দয্যের সাথে পেয়েছেন এক নতুন বন্ধু।

নীলাঞ্জনকে ছেড়ে আবার বন্ধুর সাথে সময় কাটাচ্ছেন গায়িকা। আরে না না নীলাঞ্জনও এই বন্ধুকে পেয়ে বেজায় খুশি। আসলে ইমন এক পাহাড়ি বাচ্চা মেয়ের সাথে বন্ধুত্ব পাতিয়েছেন। ছোট্ট পাহাড়ি মেয়েটির নাম দিকিলা। সে আবার ইমনের জন্য একটি মিষ্টি গান গেয়েছে, সেটি হল ‘কলকাত্তা সে আয়া মেরা দোস্ত…দোস্ত কো সলাম করো।’ এই ভিডিয়ো পোস্টের সাথে গায়িকা লিখলেন, ‘‘দিকিলা দেখিয়ে দিয়েছে, কিসের টানে মানুষ পাহাড়ে ছোটে? এই সহজ-সরল আন্তরিকতা আর কোথায় গিয়ে পাওয়া যায়”। আপাতত কলকাতা থেকে ছুটি কাটাতে ব্যস্ত এই যুগল।

 

View this post on Instagram

 

@nilanjan757 , thank you for everything. ❤️

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on

Related Articles