BollywoodHoop Plus

Monalisa: শরীর থেকে চুঁইয়ে পড়ছে জল, ভেজা শাড়িতে শরীর ঢেকে ভাইরাল মোনালিসা

ভোজপুরী সিনেমা ইন্ডাস্ট্রির দুনিয়ায় মোনালিসা (Monalisa) একটি উজ্জ্বল নাম। তিনি একসময় ছিলেন অন্তরা বিশ্বাস। দৈনিক ১২০ টাকা বেতনে চাকরি করেছেন হোটেলের রিসেপসেনিস্ট পোস্টে। পরিবারের তাগিদে অন্য কাজে যুক্ত হলেও অভিনেত্রী হয়ে ওঠার স্বপ্নটা জিয়িয়ে রেখেছিলেন ভেতর ভেতর। তাই হয়তো আজ ভোজপুরী সিনেমা থেকে বাংলা ওয়েব সিরিজ সবেতেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। ভোজপুরী সিনেমায় বহুল পরিচিত হলেও বাঙালির রোজনামচায় তিনি ‘ঝুমা বৌদি’ পরিচয়েই হয়ে ওঠেন ‘হার্টথ্রব’।

বর্তমানে অভিনেত্রী মোনালিসা অভিনয় জগতে এতটা সক্রিয় না হলেও তার সোশ্যাল মিডিয়ার সক্রিয়তা এখনো মুগ্ধ করে অনুরাগীদের। প্রায়ই নানা অবতারে ধরা দেন অভিনেত্রী। কখনো তাকে শাড়িতে লাস্যময়ী বঙ্গতনয়া হয়ে উঠতে দেখা যায়, আবার কখনো তিনি স্বল্পবসনা হয়ে নগ্নিকা অবতারেও ধরা দেন অনুরাগীদের। বয়সের অঙ্ক চল্লিশের গন্ডি পেরলেও তার উত্তাল যৌবনের জোয়ারে এখনো ভেসে যায় যুবসমাজ। তাই সামাজিক মাধ্যমে এই অভিনেত্রী অবতীর্ণ হলেই তৈরি হয় একটা ‘সেনসেশন’, উত্তাপ বৃদ্ধি পায় সামাজিক মাধ্যমের দেওয়ালে।

আর এবার গ্রীষ্মের শুরুতে ভক্তদের আরো বেশি করে ঘামে ভিজিয়ে দিল মোনালিসার এক সিক্ত অবতার। সম্প্রতি অভিনেত্রী তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলি তিনি শুটিংয়ের সেট থেকেই শেয়ার করেছেন। এই ছবিতে তাকে দেখা গেছে টকটকে লাল রংয়ের ফিনফিনে শাড়ি এবং রংবেরংয়ের সরু ফিতের স্লিভলেস ডিপনেক ব্লাউজে। ব্লাউজের ফাঁকে দেখা গেছে তার শরীরের গোপন ভাঁজ। ‘ওয়েটি লুকেই’ ধরা দিয়েছেন অভিনেত্রী। মুখে নিউড মেকাপ, ঠোঁটে নিউড লিপষ্টিক এবং ভেজা চুলে ধরা দিলেন অভিনেত্রী।

শুটিংয়ের সেট থেকেই নিয়ন আলোর নীচে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন এই লাস্যময়ী অভিনেত্রী। তার চোখেমুখে আবেদনশীল অভিব্যক্তি ফুটে উঠেছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘একটা বৃষ্টিস্নাত অলস রবিবার’। আর তাকে এই রূপে দেখেই হুঁশ হারিয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।আবার অনেকেই অকপটে লিখে জানিয়েছেন যে এখনো তারা কেন মোনালিসার রূপের আগুনে মোহিত।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা