whatsapp channel

Ushasi Ray: নীল পোশাকে উন্মুক্ত চকচকে ফর্সা পিঠ, বৃষ্টিভেজা দিনে পুরুষদের ঘাম ঝরালেন ঊষসী

ছোট পর্দা থেকে দীর্ঘদিন দূরে থাকলেও একসময় টেলিভিশনই ঊষসী রায় (Ushashi Ray)-কে দিয়েছিল পরিচিতি। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ঊষসীর আত্মপ্রকাশ। কিন্তু ‘বকুলকথা’ ঊষসীকে জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের কাছে। এরপর তাঁকে দেখা…

Avatar

Nilanjana Pande

ছোট পর্দা থেকে দীর্ঘদিন দূরে থাকলেও একসময় টেলিভিশনই ঊষসী রায় (Ushashi Ray)-কে দিয়েছিল পরিচিতি। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ঊষসীর আত্মপ্রকাশ। কিন্তু ‘বকুলকথা’ ঊষসীকে জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের কাছে। এরপর তাঁকে দেখা গিয়েছে একাধিক ধারাবাহিকে। ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে মহিলা চিকিৎসক কাদম্বিনী গাঙ্গুলীর চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন ঊষসী। তবে এই ধারাবাহিকের পর থেকে ওয়েব সিরিজের দিকেই মন দিয়েছেন তিনি। কিন্তু অনুরাগীদের সাথে তাঁর যোগাযোগের সেতু বজায় রেখেছে ইন্সটাগ্রাম। সম্প্রতি ফ্যাশন ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (Sayantan Dutta) ঊষসীর একটি নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

সায়ন্তনের শেয়ার করা ছবিতে ঊষসীর পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির ফ্যাব্রিকে সম্ভবতঃ ল্যাটেক্স জাতীয় কিছু মেশানো রয়েছে। অত্যন্ত ঝকঝকে এই ড্রেস জুড়ে রয়েছে অসংখ্য প্লিট। এই ড্রেসটি ডিজাইন করেছেন নীল সাহা (Neel Saha)। ঝকঝকে ড্রেসের সাথে ঊষসীর মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের লিপস্টিকের ব্যবহার রয়েছে তাঁর ঠোঁটে। চোখে ব্যবহার হয়েছে ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনার। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। চুলে বান বেঁধেছেন ঊষসী। কানে রয়েছে ব্রাউন রঙের স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং।

ক্যামেরায় ধরা পড়েছে ঊষসীর সাইড প্রোফাইল। ব্যালকনির রেলিং-এ ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তবে দৃষ্টি ক্যামেরার দিকে। বর্তমানে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন ঊষসী। তবে ‘রঙ্গোলি’ ক্লোদিং ব্র্যান্ডের জন্য কাজ করতে গিয়ে তাঁর নাম জড়িয়েছিল ব্র্যান্ডের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে। তবে শেষ অবধি নিখিল ও ঊষসী দুজনেই এই গুজব অস্বীকার করেছেন।

খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত নতুন ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে। এই ফিল্মে তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

whatsapp logo