Hoop PlusTollywood

Sudipa Chatterjee: বাবার মতো তৈরি হচ্ছে আদিদেব: সুদীপা

‘রান্নাঘর’ আপাতত অতীত। সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) বর্তমানে রান্নাঘরের চৌহদ্দি ছেড়ে মন দিয়েছেন তাঁর শাড়ির ব্যবসায়। শীতের মরসুমে সুদীপা পাড়ি দিয়েছেন আসামে। তাঁর ভ্রমণসঙ্গী তাঁর মা দীপালী মুখার্জী (Dipali Mukherjee), স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee) ও পুত্রসন্তান আদিদেব চট্টোপাধ্যায় (Adidev Chatterjee)। আসাম পাড়ি দেওয়ার আগেই সুদীপা জানিয়েছিলেন, তিনি কিছু মুগা ও আসাম সিল্ক শাড়ির খোঁজে সেখানে যাচ্ছেন। তবে আসাম থেকে শাড়ি ছাড়া বাকি বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন সুদীপা। এর মধ্যেই নজর কেড়েছে তাঁর পুত্র আদিদেবের ছবি।

সুদীপা ফেসবুকে এই ছবিটি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে বসে রয়েছে আদিদেব। তার পরনে রয়েছে হালকা সবুজ রঙের হুডি ও নীল ডেনিম। চোখে সানগ্লাস। সুদীপারা উঠেছেন গুয়াহাটির ‘ভিভান্ত বাই তাজ’ হোটেলে। সেখানে প্রবেশের সময় তোলা হয়েছে এই ছবি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে সুদীপা লিখেছেন, বাবার মতোই ছেলে। অগ্নিদেব চট্টোপাধ্যায় তৈরি হচ্ছে আদিদেব। এই ক্যাপশনের সাথেই তিনি জুড়েছেন অনেকগুলি হাসির ইমোজি। অনুরাগীরাও আদিদেবকে অনেক ভালোবাসা জানিয়েছেন। এর আগে লাল রঙের ট্রলি নিয়ে আদিদেবের ছবি শেয়ার করেছিলেন সুদীপা।

31 শে ডিসেম্বর শেষ হয়ে গিয়েছে সুদীপা সঞ্চালিত কুকরি শো ‘রান্নাঘর’। জি বাংলার জনপ্রিয় এই কুকরি শো গত কয়েক বছর ধরে দর্শকদের মন জয় করলেও ব্যক্তিগত জীবনে লাগাতার ট্রোল হয়েছেন সুদীপা। কখনও তা তাঁর গয়না শো-অফ করার জন্য, কখনও বা তাঁর বেফাঁস মন্তব্যের জন্য। এমনকি সুইগির ডেলিভারি বয়কে দরজা খুলতে বিরক্ত হওয়ার পোস্ট নিয়েও যথেষ্ট সমালোচিত হয়েছিলেন সুদীপা। এই পোস্টের ক্ষেত্রে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সহ ইন্ডাস্ট্রির তাবড় সেলিব্রিটিরা তাঁকে অহঙ্কালী বলেও দাগিয়ে দিয়েছেন।

সাম্প্রতিক কালে মসজিদের আজানকে ‘চেঁচানো’ বলেও ট্রোলড হন সুদীপা। তিনি তাঁর দোকানের শাড়ির সম্ভার নিয়ে লাইভ করতে বসেছিলেন। সেই সময় কাছাকাছি একটি মসজিদে আজান চলছিল। তাঁর লাইভের দর্শকরা সুদীপার কথা শুনতে পেলেও তাঁর যুক্তি ছিল, আজানের কারণে তাঁরা কিছুই শুনতে পাচ্ছেন না। এরপরেই সুদীপা মন্তব্য করেন, “আর কতক্ষণ ধরে এরা চেঁচাবে?”। তার ফলেই সমালোচিত হয়েছেন তিনি।

whatsapp logo