BollywoodHoop Plus

Karan-Tejasswi: পাবলিক প্লেসে ক্যামেরার সামনে যা করলেন করণ-তেজস্বী

‘বিগ বস’-এর ঘর থেকে শুরু হয়েছিল তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash) ও করণ কুন্দ্রা (Karan Kundra)-র প্রেম। এর আগে দীর্ঘদিন করণ সম্পর্কে ছিলেন অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর সাথে। কিন্তু গত বছর হঠাৎই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর ‘বিগ বস’-এর ঘরে করণের সাথে পরিচয় হয় তেজস্বীর। তবে সেই পরিচয় প্রেমে গড়াতে বেশি দিন সময় লাগেনি। ইদানিং করণ ও তেজস্বী তাঁদের জনপ্রিয়তা বাড়াতে বোধ হয় বাস্তব জীবনেও ‘খতরোঁ কে খিলাড়ি’ হয়ে উঠেছেন। সম্প্রতি চলন্ত এলিভেটরে তাঁদের একে অপরকে চুম্বন করতে দেখা গেল।

বর্তমানে অধিকাংশ তারকা মনে করেন, ক্যামেরার সামনে তাঁদের প্রেমিক-প্রেমিকাকে চুম্বন না করলে প্রেম জমে না। তাঁদের অনুরাগীদের একাংশ এই ঘটনা যথেষ্ট উপভোগ করেন। অনুরাগীরাই তেজস্বী ও করণের জুটির নাম দিয়েছেন ‘তেজরণ’। কিছুদিন আগেই একটি পার্টিতে তেজস্বী ও করণের লিপলক কিসের ছবি ভাইরাল হয়েছিল। এবার ভাইরাল হল তাঁদের ‘এলিভেটর কিস’-এর ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, তেজস্বীর পরনে রয়েছে কমলা রঙের ক্রপ টপ। টপের স্লিভ স্প্যাগেটি ও একই রঙের পেন্সিল স্কার্ট যার নিচের দিকে রয়েছে ফুলের ডিজাইন। অপরদিকে করণ পরেছেন কপার রঙের জ্যাকেট, কালো ট্রাউজার ও কপার রঙের বুটস।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, তেজস্বী এলিভেটরের মাধ্যমে নিচে নামছেন। বিপরীত দিকের এলিভেটরে উপরে উঠছেন করণ। তেজস্বী ও করণ একে অপরকে ওই চলন্ত এলিভেটরেই চুম্বন করলেন। এই দৃশ্য দেখার পর ‘তেজরণ’ভক্তরা অত্যন্ত উচ্ছ্বসিত। তাঁরা হয়তো ভবিষ্যতে এই ধরনের স্টান্ট ট্রাই করবেন।

বোধ হয়, তেজস্বী ও করণ এখনও বিশ্বাস করতে পারছেন না, তাঁদের প্রেম দর্শকদের কাছে গ্রহণযোগ্য হয়েছে। ফলে এখনও তাঁরা নিজেদের প্রেমকাহিনী নিয়ে কনফিউজড।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo