Hoop PlusTollywood

গরমের ছুটিতে নায়িকাদের মতো পোশাক পরতে চান? জেনে নিন বাঙ্গালি নায়িকাদের স্টাইল

গরমের ছুটিতে বেড়াতে যেতে ইচ্ছা করছে? যতই বেড়াতে যান না কেন সেখানে যেতে গেলে কিন্তু আপনাকে কয়েকটা জামাকাপড় সঙ্গে নিয়ে যেতে হবে সে জামা কাপড়গুলো যেন সেখানে পড়ার উপযুক্ত হয় গরমকালে বেশ কমফর্টেবল জামাকাপড় না হলে, কিন্তু বাড়িতে পড়েও যেমন আরাম হয়না, বেড়াতে গিয়েও আরাম হয় না। তাই বেড়াতে বেরোলে সব সময় কমফর্টেবল জামা খুঁজতে পারেন, তবে এ কয়েক জন নায়িকার স্টাইলকে কিন্তু ফলো করতে পারেন। বেড়াতে গিয়ে এমন পোশাক পরলে দেখতে খালি মন্দ হবে না।

১) এ প্রসঙ্গে ফলো করতে পারেন মধুমিতাকে। মধুমিতা সরকার কিন্তু প্রায়শই ছুটি পেলেই ঘুরতে যান। সেখানে গিয়ে তিনি খোলামেলা জামা কাপড় পরেন, যদি একটু খোলামেলা পোশাক, যারা সাহসী তারা কিন্তু মধুমিতাকে অবশ্যই ফলো করুন। দেখে নিন মধুমিতার অসাধারণ একটা ড্রেসের ছবি।

২) আরেকজন বঙ্গ অভিনেত্রী যিনি ও কিন্তু মাঝে মধ্যেই কাজের ফাঁকে বেশ বেড়াতে চলে যান, তাকেও ফলো করতে পারেন। তিনি হলেন আমাদের সকলের প্রিয় শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বেড়াতে গিয়ে তিনি কিভাবে ঘুরে বেড়ান কেমন পোশাক পরেন তার ঝলক একবার নিজের চোখে দেখে নিন।

৩) আরেকজন অভিনেত্রী যাকে ফলো করতে পারেন তিনি হলেন ভোজপুরি অভিনেত্রী মোনালিসা। মোনালিসাও কিন্তু স্বল্প পোশাকে বেড়াতে বেড়াতে যায়, সেখান থেকে নানান রকম পোজের ছবি দেন ইচ্ছা করলে মোনালিসা স্টাইল স্টেটমেন্ট ফলো করুন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

৪) বাংলার আরেকজন অভিনেত্রীরও কিন্তু বেশ স্টাইল আছে, তিনি হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। মিমি চক্রবর্তী কিন্তু খুব ভালো। তিনি বেশ সুন্দর করে স্টাইল করতে জানেন, তাই বেড়াতে গেলেন মিমি চক্রবর্তীর স্টাইল ফলো করতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক