whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, তৃতীয় সন্তানের বাবা হলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

বলিউডে একের পর এক সুখবর! সাইফ-কারিনা, বিরাট-আনুষ্কা এবং অমৃতা আনমোল প্রিয় দম্পতি মা-বাবা হতে চলেছেন। ইতিমধ্যে অমৃতা আনমোলের ঘরে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্মগ্রহণ করেছে। অন্যদিকে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে একের পর এক সুখবর! সাইফ-কারিনা, বিরাট-আনুষ্কা এবং অমৃতা আনমোল প্রিয় দম্পতি মা-বাবা হতে চলেছেন। ইতিমধ্যে অমৃতা আনমোলের ঘরে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্মগ্রহণ করেছে। অন্যদিকে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি করণভীর বোহরা এবং তেজয় সিধু দ্বিতীয় বার বাবা -মা হতে চলেছেন। স্ত্রীর গর্ভাবস্থার কথা অভিনেতা নিজেই ঘোষণা করেছিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিজেই তাঁর ভক্তদের কাছে দ্বিতীয় বার আনন্দময় সংবাদটি স্ত্রীর সাথে ভাগ করেছেন। এই সেলেব দম্পতি করণ চার বছর বয়সী দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনারের পর নতুন সদস্যকে জানাতে বেশ উৎসাহিত।

প্রসঙ্গত,অন্যদিকে অভিনয় জগতে করণভীর “কুতুবমিনার ও মহরত” এর শুটিং শুরু করেছেন। এই সিনেমার নানা ঝলক ভাগ করে নিয়েছেন অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টে । একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “আমাদের কুতুবমিনার ছবির জন্য সঞ্জয় মিশ্রর সাথে অভিনয় করে আপ্লুত। এই ছবিতে মূলত বাবা এবং ছেলের সুন্দর গল্প। আর এই সিনেমার অভিনয় শেষ। এবার মুক্তির পালা।

করণভীর বোহরা তাঁর স্ত্রী তেজয় সিধুর গর্ভাবস্থার প্রতিটি মুহুর্ত উপভোগ করছেন। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী আর বেবি বাম্পকে নিয়ে। করণ দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনার পরে এখন তাদের তৃতীয় সন্তানের স্বাগত জানাতে দম্পতি আনন্দে উচ্ছ্বসিত। আবার কখনো স্ত্রীও একটি হাত স্বামীর কাঁধে রেখেছেন। দুজনেই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত ভালো করে অনুভব করছেন। প্রতিটি ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

অবশেষে সব অপেক্ষার অবসান হয়েছে। টেলিভিশন অভিনেতা করণভীর বোহরা এবং স্ত্রী তেজয় সিধু একটি বাচ্চা মেয়ের বাবা-মা হয়েছেন। এই নিয়ে ৩ কন্যার বাবা মা হলেন এই সেলেব জুটি। ছেলে হয়নি বলে কোনো দুঃখ নেই। তিনজনের সাথে নতুন বাবা একটি ভিডিয়ো শেয়ার করলে। দু’জন সন্তানকে নিয়ে ছোট্ট পরীকে কোলে নিয়ে ভিডিয়ো বানালেন। সেখানে নিজের কন্যা সন্তানের কথা স্পষ্ট করে জানালেন। মেয়েরাও তার এই বোনকে হাসি খুশি ভাবে স্বাগত জানালেন। পাশাপাশি, তিনি ক্যপশানে লিখেছিলেন, “আমি আমার শিরাতে যে সুখের কথা বলছি তা কল্পনাও করতে পারি না … আমি সাহায্য করতে পারি না তবে বিশ্বাস করতে পারি যে আমি তিন মেয়ের বাবা …! ইয়াহুওউ! জীবন এর চেয়ে ভাল আর উন্নত হতে পারে না, আমার জীবনে এই তিনটি কুইনকে নিয়ে বিশ্বকে শাসন করার কল্পনা করছি…. আমার জীবনে এই সমস্ত ফেরেশতাদের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই। এই ভিডিয়োর পর সেলিব্রেটি থেকে অনুগামীরা একে একে অভিনেতাকে শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media