Hoop PlusTollywood

Nusrat-Madan: মধুমিতা অতীত! নুসরতের সঙ্গে মিষ্টি মুহূর্তে ক্যামেরাবন্দি হলেন মদন মিত্র

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল বিজ্ঞাপন দেওয়া অত্যন্ত সহজ হয়ে গিয়েছে। বিশেষত, কোনো সেলিব্রিটি মারফৎ খুব দ্রুত বহু সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। সেরকমই, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) হাত ধরে সম্প্রতি একটি ক্যাফে বিজ্ঞাপন করিয়ে নেন যা অভিনেত্রী নিজেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পেশ করেছেন।

সাউথ কলকাতার লেক রোডে উদ্বোধন হতে চলেছে একটি ক্যাফে, যার নাম loaferscafe. রবিবার অর্থাৎ, ৩০ অক্টোবর এই ক্যাফের উদ্বোধন হবে। সম্প্রতি, নুসরত জাহান তার ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাফের একটি ছোট্ট বিজ্ঞাপন করে দিয়েছেন নিজের মুখে। এছাড়াও, মদন মিত্রের সঙ্গে তাকে ওই ক্যাফের অনুষ্ঠানে দেখা গিয়েছে একই মঞ্চে। কিছুদিন আগেও মদন মিত্রকে পাওয়া যায় মধুমিতা সরকারের সঙ্গে একই ফ্রেমে, কিন্তু, কথায় আছে-পুরোনো চাল ভাতে বাড়ে, আর সেই জন্যেই পুরোনো সম্পর্ক এখনও একইরকম মজবুত রয়েছে।

মদন মিত্রের সোশ্যাল মিডিয়া পেজে একাধিক ছবি মদন-নুসরতের,যেখানে নুসরতের পরনে রয়েছে একটি স্লিভলেস ব্লাউজ ও গোলাপী শাড়ি, গলায় ভারি অক্সিডাইজের চোকার ও কানে ভারি দুল।শাড়ির আঁচল দিয়ে কাঁধ ঢেকে মদন মিত্রের সঙ্গে এক গভীর আলোচনায় ব্যাস্ত সাংসদ অভিনেত্রী। দেখুন মদন-নুসরতের মিষ্টি জুটির ছবি।

প্রসঙ্গত, মদন মিত্রের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক বহু পুরনো। দুজন সবসময় দুজনের প্রশংসায় মুখিয়ে থাকেন। এমনকি, যখন যশ ও নুসরতের ঝড় উঠবে উঠবে সেই সময় এই মদন মিত্র ও যশ দাশগুপ্ত সহ দক্ষিণেশ্বর মন্দিরে ধরা দিয়েছিলেন নুসরত। এছাড়া, নুসরতের ইউটিউব চ্যানেল একবার মদন মিত্র আসেন ও অভিনেত্রীর সঙ্গে খোলামেলা আড্ডা দেন। এসবের থেকেই স্পষ্ট মদন নুসরতের সম্পর্ক কতটা গভীর।

whatsapp logo