Hoop Plus

সুশান্তের মৃত্যুতে ট্রোলের মুখে করণ, নিজেকে বাঁচাতে দোষী হিসেবে নিলেন আলিয়ার নাম

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় নেটিজেনসহ কিছু সেলিব্রেটিরাও বলিউডের বিভিন্ন পরিচালকদের দায়ী করতে থাকেন। মহেশ ভাট, সঞ্জয় লীলা ভানসালি, করন জোহার প্রমুখ ওদের এই মৃত্যুর কারণ হিসেবে দায়ী করতে থাকেন বহু মানুষ। বিশেষত করন জোহারের দিকে বিশেষ করে আঙ্গুল তোলে একাংশ।

কিছুদিন আগেই নিতু সিং এর জন্মদিন ছিল। সেই জন্মদিনের ছবি ইনস্টাগ্রামে নিতু সিং পোস্ট করেন। সেই ছবিতে দেখা গেছে রানবির কাপুর, ঋদ্ধিমা কাপুর এবং করন জোহারকে। সেই ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় এবং তাকে অনেক মন্তব্য শুনতে হচ্ছে এই ছবির জন্য। তাকে অনেকেই কটাক্ষ করে আক্রমন করছে।

তিনি এই আক্রমণের জবাব দিতে গিয়ে বলেছেন রণবীর কাপুর আলিয়া ভাটের অনুরোধ রাখার জন্যই তিনি ওই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। এছাড়া সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে এমন চর্চার জন্য তার কাছে বন্ধু কিছুদিন আগে মন্তব্য করেছেন তিনি হতাশার মধ্যে দিয়ে যাচ্ছে বেশ কিছুদিন। মাঝেমাঝে কেঁদেও ফেলছেন।

প্রসঙ্গত ঋষি কাপুরের এই বছরই মৃত্যু হওয়ার জন্য নিতু সিং জন্মদিন পালন করতে চাইছিলেন না। কিন্তু রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর তাদের মায়ের জন্য ছোট করেই জন্মদিন আয়োজন করেছিল। কেক এবং ঘর ডেকোরেশন এর মধ্যে দিয়েই তারা জন্মদিন পালন করেছেন।

Related Articles