Hoop Plus

প্রিয় দেওরের মৃত্যুশোক সহ্য করতে পারলেন না, মারা গেলেন সুশান্তের বৌদি

মাত্র একদিন আগেই মারা গিয়েছে বলিউড সিনেমা জগতের অতি সুপরিচিত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মুম্বাইতে গতকালই তার শেষকৃত্য সম্পন্ন হয়। এই শোক তার পরিবারে সরাসরি আঘাত হানে এবং দেওরের অকালমৃত্যুর খবর কিছুতেই মেনে নিতে না পেরে পরলোকে চলে গেলেন সুশান্তের বৌদি সুধা দেবী।

বিহারের পূর্ণিয়া তে পরিবারের সঙ্গে তিনি বসবাস করতেন। প্রিয় দেওরের মৃত্যুর খবর পেয়ে সেদিন থেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দেন সুধা দেবী। সুশান্তের শেষকৃত্য হওয়ার পরপরই বিহার থেকে খবর আসে তার বৌদি ইহলোক ত্যাগ করেছেন। মৃত্যুবাণ কেড়ে নিল একই পরিবারের দুটি তরতাজা প্রাণ। স্বজন হারানোর শোক বোধহয় সবচেয়ে বেশি সেই অনুভব করতে পারে, যে হারিয়েছে। এক চরম কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছে অভিনেতার পরিবার তা আলাদা করে বলে দিতে হয় না।

মাত্র একদিন আগে মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পোস্টমর্টেম রিপোর্টে এটিকে আত্মহত্যা হিসেবেই দায়ী করা হয়েছে যদিও তদন্ত চালিয়ে যাচ্ছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। কেন এই আত্মহত্যা সেই কারণ এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। মৃত্যুর আগে যারা সুশান্তের বাড়িতে এসেছিলেন তাদের সকলের খোঁজ খবর নেওয়া হচ্ছে এবং অভিনেতার বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ২০২০ সালে একের পর এক ধাক্কা যেন আর নেওয়া যাচ্ছেনা, সেইজন্যই তো নেটিজেনরা বলছেন বছরটি দুই হাজার বিশ‌ নয়, দুই হাজার বিষ।

whatsapp logo