Advertisements

Sandipta Sen: ‘জনপ্রিয় সিরিয়ালের অফার পেয়েও ফিরিয়ে দিতে হয়েছে’, মুখ খুললেন সন্দীপ্তা

Nirajana Nag

Nirajana Nag

Follow

ছোটপর্দা থেকে শুরু তাঁর। টেলিভিশনই তাঁকে কাঙ্খিত জনপ্রিয়তা এনে দিয়েছে। কিন্তু বর্তমানে আর সিরিয়ালে দেখাই যায় না তাঁকে। কথা হচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) ব‍্যাপারে। ছোটপর্দা থেকে বড়পর্দা হয়ে ডিজিটাল মাধ‍্যম, সর্বত্রই কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁর। তবে সিনেমা এবং সিরিজে তাঁকে যেমন ঘন ঘন দেখা যায়, সিরিয়ালের ক্ষেত্রে বিষয়টা তেমন নয়। বরং টেলিভিশন থেকে একটা লম্বা বিরতি নিয়েছেন সন্দীপ্তা।

শুভ বিবাহের প্রস্তাব ফেরান সন্দীপ্তা

স্টার জলসায় নতুন শুরু হওয়া ‘শুভ বিবাহ’ সিরিয়ালটি চলছে বেশ রমরমিয়ে। হানি বাফনা এবং সোনামণি সাহার জুটি বেশ পছন্দ করছেন দর্শকরা। কিন্তু জানলে অবাক হবেন, সোনামণির চরিত্রটি আসলে করার কথা ছিল সন্দীপ্তার। তাঁর কাছেই প্রথম এই চরিত্রের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন নির্মাতারা। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দেন সন্দীপ্তা। তবে কি চিরতরেই টেলিভিশনকে বিদায় জানালেন তিনি?

কবে ফিরবেন টেলিভিশনে

সংবাদ মাধ‍্যমকে সন্দীপ্তা জানান, বেশ কয়েক মাস আগে শুভ বিবাহ সিরিয়ালের প্রস্তাব তাঁর কাছে এসেছিল এটা ঠিক। কিন্তু সে সময়ে ‘নষ্টনীড় ২’ সিরিজের শুটিং শুরু হওয়ার কথা ছিল। ডেটের সমস‍্যা হওয়ায় শুভ বিবাহের প্রস্তাব ফেরাতে হয় সন্দীপ্তাকে। এর আগে একই কারণে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সন্দীপ্তা। তবে তাঁকে ফের টেলিভিশনে দেখার জন‍্য আর কত অপেক্ষা করতে হবে দর্শকদের? অভিনেত্রীর কথায়, তিনি সব মাধ‍্যমেই কাজ করতে চান। কোনো বাছবিচার নেই। তবে টেলিভিশনে ভালো চরিত্রের অফার পেলে নিশ্চয়ই করবেন। টেলিভিশন থেকেই তাঁর অভিনয়ের সফর শুরু। একে ছেড়ে যাবেন না। শুধু ভালো কোনো চরিত্রের অপেক্ষায় রয়েছেন তিনি।

সন্দীপ্তার আগামী কাজের আপডেট

প্রসঙ্গত, সিরিয়ালে শেষবার সন্দীপ্তাকে দেখা গিয়েছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’র উত্তর পর্বে। তাও প্রায় দু বছর হয়ে গেল। অন‍্যদিকে বড়পর্দায় সন্দীপ্তার শেষ কাজ ‘দ‍্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’এ। আগামীতে হইচই এর ‘নষ্টনীড় ২’ তে দেখা যাবে সন্দীপ্তাকে। চলতি মাসের শেষের দিকেই মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ওয়েব সিরিজের।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow