whatsapp channel

Anurager Chhowa: মুখ ফিরিয়েছে দর্শক, টিআরপি কমায় বিস্ফোরক ‘অনুরাগের ছোঁয়া’র দিব্যজ্যোতি

কথাতেই আছে, কারোর পৌষ মাস আর কারোর সর্বনাশ। কিন্তু ক্যালেন্ডারে পৌষ মাস আসার আগেই মাথায় যেন আকাশ ভেঙে পড়ল 'অনুরাগের ছোঁয়া'র (Anurager Chhowa)। স্টার জলসার এই ধারাবাহিক একটানা বাংলা সেরা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কথাতেই আছে, কারোর পৌষ মাস আর কারোর সর্বনাশ। কিন্তু ক্যালেন্ডারে পৌষ মাস আসার আগেই মাথায় যেন আকাশ ভেঙে পড়ল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa)। স্টার জলসার এই ধারাবাহিক একটানা বাংলা সেরা থাকার পর আচমকাই সেরার স্থান থেকে ছিটকে গিয়েছে। দীর্ঘ ১১ মাস ধরে টিআরপি তালিকার শীর্ষে অবস্থান করার পর এক ধাক্কায় চার-পাঁচ নম্বরে নেমে এসেছে দীপা সূর্যরা। পরপর দু সপ্তাহ সিরিয়ালের এই হাল দেখার পর চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে।

Advertisements

মিঠাই এর পরে অনুরাগের ছোঁয়া-ই সবথেকে বেশিদিন ধরে বাংলা সেরার স্থান ধরে রাখতে সক্ষম হয়েছিল। মিশকার জন্য সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি, দূরত্ব দর্শকদের যতটা বিরক্ত করছিল, তেমনি টিআরপিও কিন্তু বেড়ে চলেছিল। কিন্তু বর্তমানে গল্পে বদল এসেছে। সূর্য দীপা মনোমালিন্য, ভুল বোঝাবুঝি কাটিয়ে কাছাকাছি এসেছে। ধরা পড়েছে মিশকাও। তার মুখোশ খুলতে উঠেপড়ে লেগেছে দীপা। অন্যদিকে নতুন এক চরিত্রে অনুরাগের ছোঁয়ায় পা রেখেছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। আর এর মধ্যেই টিআরপির এমন পতন।

Advertisements

Anurager Chhowa: মুখ ফিরিয়েছে দর্শক, টিআরপি কমায় বিস্ফোরক 'অনুরাগের ছোঁয়া'র দিব্যজ্যোতি

Advertisements

নম্বর কমে যাওয়ায় কী বলছেন সূর্য? অভিনেতা দিব্যজ্যোতি দত্তের কথায়, টিআরপির উত্থান পতন তাঁর উপরে বিশেষ প্রভাব ফেলে না। যখন তাঁরা শীর্ষে ছিলেন তখনো টিআরপি নিয়ে তেমন মাথা ঘামাতেন না তিনি। এখন কমে যাওয়ার পরেও ভাবছেন না। মাঝে মাঝে হয়তো মনে হয় যে, ইস কমে গেল! কিন্তু তার বেশি কিছু নয়। দিব্যজ্যোতির মতে, তিনি যদি টিআরপি কমেছে বলে মন খারাপ করে বসে থাকেন তাহলে কোনো লাভ হবে না। মন দিয়ে কাজটা করতে হবে শুধু।

Advertisements

প্রসঙ্গত, এ সপ্তাহে ৭.২ নম্বর নিয়ে চার নম্বরে জায়গা হয়েছে অনুরাগের ছোঁয়ার। প্রতিপক্ষ জগদ্ধাত্রী তো বটেই, একাধিক সিরিয়াল এগিয়ে গিয়েছে অনুরাগের ছোঁয়ার থেকে। আগামী সপ্তাহে টিআরপির কোনো হেরফের হয় কিনা, অনুরাগের ছোঁয়ার স্থান পরিবর্তন হয় কিনা সেটাই দেখার।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই